হিলি (দিনাজপুর)সংবাদাতাঃ করোনা ভাইরাসে যখন একর পর এক মৃত্যুর ছোঁবল মারছে, তখন মৃত্যুর কথা না ভেবেই আজ সকাল থেকে কাল বৈশাখী ঝড়ের মধ্যে বিদ্যুতের খুটিতে উঠে কাজ করে যাচ্ছে। হিলি পল্লী বিদ্যুৎ সমিতির কর্মীরা জীবন বাজি রেখে কাজ করেই যাচ্ছে।

লাইম্যান মানিক বলেন চাকরী’র দায়িত্বের চেয়েও বেশী দায়িত্ব হলো এ সংকটময় মুহুর্তে মানুষের বাড়ীতে বিদ্যুৎ ব্যবস্থা নিশ্চিত রাখা। মাথার ওপর করোনা ভাইরাসের ঝুঁকি, তবুও ভয় কে জয় করে দিন-রাত কাজ করে যাচ্ছি মানুষের সেবায়। এ সমস্যা মোকাবেলায় মাঠে রয়েছেন বিদ্যুতের লাইনম্যানসহ ১১ কর্মী।

হিলি সাব জোনাল অফিসের এজি এম মোঃ সাইদুর রহমান বলেন চাকরী’র দায়িত্বের চেয়েও বেশী দায়িত্ব হলো এ সংকটময় মুহুর্তে মানুষের বাড়ীতে বিদ্যুৎ ব্যবস্থা নিশ্চিত রাখা।

তিনি আরো বলেন আমি হিলিতে থাকি, পরিবার সদস্যরা গ্রামের বাড়িতে থাকে সারাক্ষণ বৃদ্ধ মা-বাবা কে সব সময়াই তো মনে পড়ে তবুও কাজ করে যাচ্ছি সবার ঘরে আলো নিশ্চিত করতে। কারন পরিবারের চেয়ে দায়িত্বটা অনেক বেশী। মাঝে মধ্যে ফোনে কথা হয়।দেশের জন্য তবুও কাজ করে যাই।

অফিসের সবাই কাজ করছেন আমাদের সবার লক্ষ্য সেচ ও সংকটময় না পড়ে। যে কোন বিদ্যুতের সমস্যই ফোন করে জানান হিলি পল্লী বিদ্যুৎ জরুরী বিভাগ জোনাল অফিস সারা দিন খোলা থাকছে। আমরা আপনাদের বাসাই পৌছে যাবে। তিনি দেশের এই সংকটময় সময়ে বাড়ির বাহিরে না যেয়ে ঘরে থাকার আহবান সহ দোয়া চেয়েছেন এলাকাবাসীর কাছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য