দিনাজপুর সংবাদাতাঃ বীরগঞ্জে ঢাকা-নারায়নগঞ্জ থেকে আসা হোম-কায়ারেন্টাইনে থাকা ২০ জনের মধ্যে করোনা ভাইরাসে আক্রান্ত সন্ধেহে ৫ জনের নমুনা (স্যাম্পল) সংগ্রহ করে ঢাকা প্রেরন করা হয়েছে। ২ জনের রির্পোটে ন্যাগেটিপ পাওয়া গেছে।

বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মোঃ আনোয়ার উল্যাহ জানান, উপজেলার বিভিন্ন গ্রামে ঢাকা নারায়নগঞ্জ থেকে গ্রামের বাড়ীতে ফিরে আসা ২০ জনের নামের তালিকা পেয়ে প্রত্যেকের বাড়ী বাড়ী গিয়ে খোজ-খবর নিয়ে জানতে পেরেছি, তাদের মধ্যে ৫ জন অসুস্থ্য রয়েছে। সেচ্ছায় হোম-কায়ারেন্টাইনে থাকা অবস্থায় তাদের নমুনা সংগ্রহ করে ১৩ মার্চ ঢাকায় পাঠানো হয়েছ্।ে

মেডিকেল অফিসার ডাঃ মোঃ সাইফুল ইসলাম (আরএমও) জানায়, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মোঃ আনোয়ার উল্যাহ’র নেতৃত্বে মেডিকেল অফিসার সহকারী সার্জন ডাঃ মোঃ আব্দুল্লাহ আল তানভীর তালুকদার, মেডিকেল অফিসার ডাঃ মনোয়ারুল ইসলাম, মোঃ দেলোয়ার হোসেন, মোঃ সাবুল ইসলাম ও এম্বুলেন্স চালক মোঃ মানিক করোনার নমুনা সংগ্রহ করেছেন।

সাংবাদিকদের সাথে মত বিনিময় কালে উপস্থিত ছিলেন, মেডিকেল অফিসার ডাঃ আফরোজ সুলতানা, ডাঃ সুজয় চক্রবর্তী, ডাঃ জিনিয়া আফরিন, ডাঃ নাজিয়া আফরিন, ডাঃ নাওশিদ নিয়াজী প্রমুখ।

উল্লেখ্য, ইতিপূর্বে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী বিভাগে জ্বর সর্দ্দি নিয়ে চিকিৎসা নিতে আসা ২ জন অসুস্থ্য রোগির নমুনা (স্যাম্পল) সংগ্রহ করে ঢাকায় পাঠানোর রির্পোট ন্যাগেটিপ পাওয়া গেছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য