দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর শহরে গণেশতলাস্থ চিলিস চাইনিচ হোটেল এন্ড রেস্টুরেন্টে বিদ্যুতের সর্ট সার্কিটের কারনে অগ্নি সংযোগে হোটেলের ভিতরে আসবাবপত্র, এসি, ফ্রিজসহ অন্যান্য মূল্যবান আসবাবপত্র পুড়ে প্রায় ১০ লক্ষাধিক টাকার ক্ষতিসাধন হয়েছে।

দিনাজপুর শহরে গণেশতলাস্থ চাইনিচ হোটেল এন্ড রেস্টুডেন্টের ম্যানেজার আনিসুর রহমান জানান, বিশ্বব্যাপী করোনা ভাইরাসের ভয়াবহ পরিস্থিতির কারনে চিলিস চাইনিচ হোটেল বন্ধ রয়েছে। হঠাৎ করে ১২ এপ্রিল রোববার রাত সাড়ে ১০টায় হোটেলের ভিতর থেকে আগুনের ধোয়া বেড় হতে দেখে চাইনিচ হোটেলের সাথে লাগা আবাসিক কর্নকর্ড হোটেল থেকে বিষয়টি তারা টের পায়।

এরপর হোটেলের দরজা খুলে ভিতরে আগুনের শিখা দাউ দাউ করে জ্বলতে দেখতে পায়। বিষয়টি তাৎক্ষনিক ফায়ার সার্ভিস ইউনিট কে সংবাদ দেয়া হলে তারা ঘটনাস্থলে এসে আগুন নিভানোর চেষ্টা চালায়। প্রায় দেড় ঘন্টা ব্যাপী ফায়ার সার্বিস ইউনিট চেষ্টায় চাইনিচ হোটেলের আগুন নিভাতে সক্ষম হয়।

এই অগ্নিকান্ডে হোটেলের ২টি ৩ টন করে এসি, ৩টি ফ্রিজ, বড় এলইডি টেলিভিশন, মূল্যবান আসবাবপত্র, ডেকোরেশন, চেয়ার টেবিল ও রান্নার বাসনপত্র পুড়ে ভূষিভূত হয়। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে প্রায় ১০ লক্ষ টাকার অধিক ক্ষতিগ্রস্থ হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য