দিনাজপুর সংবাদাতাঃ করোনা ভাইরাস সংক্রমন রোধে হাকিমপুর হিলি উপজেলা প্রশাসন ও পৌরসভার,হাট কমিটি সিদ্ধান্ত অনুযায়ী শান্তি মোড় কাস্টমস মাঠের খোলা জায়গায় আগামীকাল সোমবার থেকে তাদের সবজি বাজার,মাছ সকাল থেকে দুপুর ১ টা পর্যন্ত বেচাকেনা শুরু হবে। সামাজিক দূরত্ব বজায় রাখতে মানুষজনের চাপ কমাতে এই সিদ্ধান্ত গৃহিত হয়।

এ সময় হাকিমপুর উপজেলার চেয়ারম্যান হারুনউর রশিদ হারুন, ইউএনও আব্দুর রাফিউল আলম, হাকিমপুর ও ঘোড়াঘাট সার্কেল সিনিয়র সহকারী পুলিশ সুপার মো: আখিউল ইসলাম,পৌর মেয়র জামিল হোসেন চলন্ত, ওর্সি আব্দুর রাজ্জাক আকন্দ, সেনা সদস্য ও বাংলা হিলি খাসমহল হাট ও বাজারের সাধারন সম্পাদক আরমাান আলী প্রধান সহ অনেকে।

হাকিমপুরপুর উপজেলা চেয়ারম্যান হারুনউর রশিদ হারুন জানান, দ্রুত খুচরা সবজি বিক্রেতাদের জন্য যা যা প্রয়োজন তাই করে দেয়া হবে। পাশাপাশি ক্রেতারা নির্বিঘেœ যেনো কেনাকেটা করতে পারে সে পরিবেশ বজায় রাখার সর্বাত্বক চেষ্টা করা হচ্ছে।

তিনি বলেন,শহরের সবজি বাজার,পান সুপারি,মাছ দোকান বাজার গুলোতে কোন ভাবে মানুষের ঢোল কমানো যাচ্ছে না। তাই সামাজিক দূরত্ব বাজায় রাখার জন্য হিলি শান্তি মোড় কাস্টমস খোলা মাঠে কেনাকাটা ব্যবস্থা গ্রহন করা হয়ছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য