দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর জেলার সরকারী আইন কর্মকর্তা (পি.পি. শীপ ও জি.পি শীপ)-এর উদ্যোগে করোনা সংক্রমণ প্রতিরোধে কাজকর্ম বন্ধ থাকায় নবীন ও স্বল্প আয়ের আইনজীবীদের মাঝে আর্থিক সহযোগিতা প্রদান করা হয়েছে।

১২ এপ্রিল রোববার দিনাজপুর জজ কোর্ট পাবলিক প্রসিকিউটর (পি.পি) এর কার্যালয়ে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে কাজকর্ম বন্ধ থাকায় দিনাজপুর জেলার সরকারী আইন কর্মকর্তা (পি.পি. শীপ ও জি.পি শীপ)-এর উদ্যোগে কাজকর্ম বন্ধ থাকায় নবীন ও স্বল্প আয়ের আইনজীবীদের মাঝে আর্থিক সহযোগিতা প্রদান করেন পি.পি এ্যাড. মো. রবিউল ইসলাম (রবি)। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পি.পি এ্যাড. হাজী মো. সাইফুল ইসলাম, স্পেশাল পি.পি এ্যাড. সামসুর রহমান পারভেজ প্রমুখ।

আর্থিক সহযোগিতা প্রদানকালে পি.পি এ্যাড. মো. রবিউল ইসলাম বলেন, সারা বিশ্ব থমকে আছে প্রাণঘাতী করোনা ভাইরাস আতঙ্কে। ইতিমধ্যে আমাদের দেশেও এই করোনা ভাইরাসে অনেকেই আক্রান্ত হয়েছেন এবং আক্রান্ত হয়ে অনেকেই মৃত্যু বরণ করেছেন।

তাই এই করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকার সাধারণ ছুটি ঘোষনা করেছেন। যাতে সবাই ঘরে থাকেন এবং করোনা ভাইরাস সংক্রমণ থেকে দেশকে মুক্ত রাখা যায়। আর এই অবস্থায় ভোগান্তিতে পড়েছে নবীন ও স্বল্প আয়ের আইনজীবীরা। তিনি দরিদ্র ও স্বল্প আয়ের মানুষদের পাশে দাঁড়াতে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদের প্রতি আহবান জানান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য