দিনাজপুর সংবাদাতাঃ করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে দিনাজপুর জেলা প্রশাসনের নির্দেশনা অনুযায়ী খানসামা উপজেলায় সকল প্রকার যানবাহন প্রবেশ ও বহির্গমন বন্ধে কাজ শুরু করেছে উপজেলা প্রশাসন।

উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়,শনিবার রাতে জেলা প্রশাসক মো:মাহমুদুল আলম স্বাক্ষরিত গণবিজ্ঞপ্তি অনুযায়ী রবিবার সকাল থেকে উপজেলার ছোট-বড় ১২টি প্রবেশপথে চেকপোস্ট বসিয়ে যানবাহন প্রবেশ ও বহির্গমন রোধ করা হচ্ছে এবং অভ্যন্তরীন সড়কে জরুরী প্রয়োজনে চলাচলের জন্য ভ্যান-ইজিবাইকে এক জনের বেশী যাত্রী ও মোটরসাইকেল চালক ব্যতীত কোন যাত্রী পরিবহন না করতে সর্তক করা হচ্ছে তবে জরুরি সেবাদানকারী প্রতিষ্ঠান অর্থাৎ রোগীবাহী গাড়ি, ওষুধ, পণ্যবাহী,কৃষিপণ্য ও সংবাদপত্রসহ সব ধরনের নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি ও পণ্যবাহী গাড়ি নিষেধাজ্ঞার আওতামুক্ত থাকবে।

এজন্য সকাল থেকেই ইউএনও আহমেদ মাহবুব-উল-ইসলাম এবং ওসি শেখ কামাল হোসেন ইউপি চেয়ারম্যান,মেম্বার, গ্রাম পুলিশ ও আনসার সদস্যদের সহায়তায় অভিযান পরিচালনা করছেন।

ইউএনও আহমেদ মাহবুব-উল-ইসলাম জানান, এই নির্দেশনা অমান্যকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে কেননা করোনা সংক্রমণ প্রতিরোধে প্রশাসন কঠোর অবস্থান রয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য