মোঃ জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী ) সংবাদদাতা ॥ নীলফামারীর সৈয়দপুরে সরকারী নিষেধাজ্ঞা অমান্য করে দোকান খোলা রেখে ব্যবসায়ীক কার্যক্রম পরিচালনার জন্য দুই ইলেকট্রনিক্স ব্যবসায়ীকে ভ্রাম্যমান আদালত জরিমানা করেছে। ১২ এপ্রিল রবিবার সকাল ১১ টার দিকে শহরের শেরে বাংলা সড়কে সৈয়দপুর প্লাজার সামনে এ ঘটনা ঘটে।

ওই স্থানের শীষ ইলেকট্রিক এবং বাতিঘর নামের দুটি ব্যবসায়ীক প্রতিষ্ঠানের মালিকেরা দোকানের সাটার অর্ধেক খুলে রেখে ব্যবসায়ীক কার্যক্রম চালাচ্ছিল। এসময় সৈয়দপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট পরিমল কুমার সরকার নিয়মিত মনিটরিংকালে ওই প্রতিষ্ঠান দুটি খোলা পেয়ে তাদের প্রত্যেককে ২ হাজার টাকা করে জরিমানা করেন।

এতে শীষ ইলেকট্রনিক্স এর মালিক শহরের নয়াটোলা ডিআইবি রোডের মৃত. আব্দুর রশিদের ছেলে তৌফিক ও বাতিঘর এর মালিক শহরের চাঁদনগর এলাকার মৃত. আলাউদ্দিনের ছেলে একরাম ওরফে লাড্ডান তাৎক্ষনিক জরিমানার টাকা পরিশোধ করেন এবং ভবিষ্যতে এমন কাজ করবেন না বলে কথা দেন।

জরিমানা আদায় পূর্বক ভ্রাম্যমান আদালত দ্বন্ডপ্রাপ্তদের সরকারী নির্দেশনা মেনে করোনা দূর্যোগপূর্ণ দিনগুলোতে দোকান বন্ধ রেখে হোম কোয়ারেন্টাইনে থাকার জন্য অনুরোধ জানান। ভ্রাম্যমান আদালত চলাকালে সঙ্গে আরও ছিলেন সৈয়দপুর থানার এ এস আই প্রফুল্ল কুমার, উপজেলা ভূমি অফিসের সার্ভেয়ার রিপন সরকার প্রমুখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য