আনোয়ার হোসেন আকাশ রাণীশংকৈলঃ ঠাকুরগাঁও রাণীশংকৈল উপজেলায় ঢাকা নারায়ণগঞ্জ নোয়াখালী কুমিল্লা সিলেট গাজীপুর সহ জেলার বাইরে থেকে আসা ব্যক্তিদের সনাক্ত করতে এবং তাদের স্বাস্থ্য পরীক্ষার জন্য এবার ঠাকুরগাঁও রাণীশংকৈল উপজেলায় উপজেলা প্রশাসন ও স্থানীয় জনপ্রতিনিধিদের সম্বন্বয়ে চলবে যৌথ অভিযান।

রোববার(১২ এপ্রিল) ইউএনওর কার্যালয়ে বেলা ১১টায় উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সভায় এ সিদ্বান্ত নেওয়া হয়েছে।

উপজেলা দূর্যোগ ব্যবস্থাপনা কমিটির জরুরী সভায় উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্নার সভাপতিত্বে এমন উদ্যোগের বিষয়ে মতামত প্রকাশ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌসুমী আফরিদা জেলা প্রশাসনের জোষ্ঠ সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহাগ চন্দ্র সাহা ভাইস চেয়ারম্যান সোহেল রানা মহিলা ভাইস চেয়ারম্যান শেফালী বেগম ইউপি চেয়ারম্যান মাহবুব আলম এনামুল হক জমিরুল হক সহ ৮ ইউপির চেয়ারম্যানগণ।

এছাড়াও উপজেলা কৃষি কর্মকর্তা সঞ্জয় দেবনাথ মহিলা বিষযক কর্মকর্তা আবিদা সুলতানা প্রেস ক্লাব সভাপতি ফারুক আহাম্মদ সরকার উপ-সহকারী প্রকৌশলী তাজউদ্দীন আহাম্মদসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ।

উল্লেখ্য যে ঢাকা নারায়নগঞ্জ ফেরত তিন ব্যক্তির শরীরে করোনা ভাইরাস আক্রান্তের পর গত শনিবার(১১এপ্রিল) রাতে ঠাকুরগাঁও জেলাকে অনির্দিষ্টকালের জন্য লকডাউন(অবরুদ্ব) ঘোষনা করেছে জেলা প্রশান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য