পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় জ্বর, কাশি ও শ্বাসকষ্টে মারা যাওয়া ১৩ বছর বয়সী কিশোরী করোনাভাইরাসে আক্রান্ত ছিল না বলে জানিয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ।

আজ শুক্রবার দুপুরে পঞ্চগড়ের সিভিল সার্জন মো. ফজলুর রহমান প্রথম আলোকে এ তথ্য নিশ্চিত করেছেন। গত মঙ্গলবার বেলা দুইটায় উপজেলার টেপ্রীগঞ্জ ইউনিয়নে ওই কিশোরী মারা যায়। এরপর তার নমুনা সংগ্রহ করা হয়।

দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. হাসিনুর রহমান বলেন, ‘গত মঙ্গলবার মারা যাওয়া ওই কিশোরী আগে থেকেই হাঁপানিসহ বিভিন্ন রোগে আক্রান্ত ছিল বলে আমরা জেনেছি। এরপরও মারা যাওয়ার পর করোনা সন্দেহে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হয়েছিল।’

পঞ্চগড়ের সিভিল সার্জন মো. ফজলুর রহমান বলেন, মারা যাওয়া ওই কিশোরী করোনায় আক্রান্ত ছিল না। তার নমুনা পরীক্ষায় ফল নেগেটিভ এসেছে। এ ছাড়া এখন পর্যন্ত (শুক্রবার দুপুর পর্যন্ত) ওই কিশোরীসহ জেলায় মোট ২৪ জনের নমুনা সংগ্রহ করে করোনাভাইরাস পরীক্ষার জন্য রংপুরে পাঠানো হয়েছে। ১৮ জনের ফল পাওয়া গেছে। প্রতিটিই নেগেটিভ।

মেটা: পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় জ্বর, কাশি ও শ্বাসকষ্টে মারা যাওয়া ১৩ বছর বয়সী কিশোরী করোনাভাইরাসে আক্রান্ত ছিল না বলে জানিয়েছে জেলা স্বাস্থ্য

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য