মোঃ জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) সংবাদদাতা ॥ নীলফামারীর সৈয়দপুরে হাফিজুল হক বিটুল নামে (৩৮) বছরের এক যুবক করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। বৃহস্পতিবার (৯ এপ্রিল) সন্ধায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ভাইরাসের নমুনা পরীক্ষা করে ওই যুবকের শরীরে ভাইরাসের উপস্থিতি মিলেছে। তাকে সন্ধায় সৈয়দপুর ১০০ শয্যা বিশিস্ট হাসপাতালে আইসোলেশনে রাখা হয়েছে।

খাতামধুপুর ইউনিয়নের চেয়ারম্যান জুয়েল চৌধুরী জানান, উপজেলার খাতামধুপুর ইউনিয়নের খালিশা বকশীপাড়ার সাবেক ইউপি মেম্বার এছাহাক আলীর ছেলে বিটুল গত ৬ এপ্রিল জ্বর নিয়ে বাড়িতে এসেছে। সে নারায়নগঞ্জের চাষাড়ায় সুগন্ধা নামে একটি হোটেলের ম্যানেজার হিসেবে কর্মরত ছিল।

এরপর গ্রামবাসী বিষয়টি উপজেলা নির্বাহী অফিসারকে জানালে তাকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়। পরে স্থানীয় স্বাস্থ্য বিভাগ গত ৭ এপ্রিল তার নমুনা সংগ্রহ করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে। বৃহস্পতিবার নমুনা পরীক্ষায় তার শরীরে কোভিড-১৯ এর উপস্থিতি পাওয়া গেছে।

এ ব্যাপারে সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার নাসিম আহমেদ জানান, করোনা ভাইরাসে আক্রান্ত ওই যুবকের বাড়িসহ আশেপাশের ২০টি বাড়ি লকডাউন করা হয়েছে। তার সংস্পর্শে যেসব বাড়ির লোকজন এসেছে তা সনাক্তের কাজ চলছে। বর্তমানে তাকে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালের আইসোলেশনে নেয়া হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য