দিনাজপুর সংবাদাতাঃ বীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ইয়ামিন হোসেন বলেছেন করোনা ভাইরাসকে ভয় না করে সম্মিলিতভাবে প্রতিহত করতে হবে। প্রতিবন্ধী কর্মহীন মানুষের মাঝে আরডিআরএস বাংলাদেশ নগদ অর্থ দিয়ে যে সহযোগিতার হাত বাড়িয়েছে তা একটি প্রশংসনীয় উদ্যোগ বলে আমরা মনে করি। বিশেষ করে এই অর্থ পেয়ে প্রতিবন্ধী সুবিধা বঞ্চিত অসহায় পরিবারের সদস্যরা বেঁচে থাকবে।

৮ এপ্রিল বুধবার আরডিআরএস বাংলাদেশ বীরগঞ্জ উপজেলা উপজেলা ক্ষুদ্র ঋণ কর্মসূচীর আওতায় করোনা ভারাইস প্ররিস্থিতিতে প্রতিবন্ধী অসহায় কর্মহীন মানুষকে নগদ অর্থ প্রদান করতে গিয়ে তিনি প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।

সভাপতির বক্তব্য রাখতে গিয়ে আরডিআরএস বাংলাদেশ এর দিনাজপুর জেলার এলাকা ব্যবস্থাপক মাঈদুল ইসলাম বলেন, আমরা দিনাজপুর জেলার ১৩টি উপজেলায় ৩৬০টি পরিবারের মাঝে ৪ সপ্তাহ এক নাগারে প্রতি পরিবারকে ৫শত টাকা নগদ বাড়ি বাড়ি গিয়ে প্রদান করছি।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা সমাজসেবা অফিসার সারওয়ার মোরশেদ, উপজেলা উপ-সহকারী প্রকৌশলী (ত্রাণ শাখা) মিজানুর রহমান ও শাখা ব্যবস্থাপক আব্দুল কাওসার। আয়োজকরা জানায় ৩৬০ পরিবারের মাঝে নগদ অর্থ প্রদান কর্মসূচী চলমান থাকবে এবং এর পাশাপাশি আমরা সামাজিক সচেতনতার বিষয় বিভিন্ন প্রকার কর্মসূচী চালু রেখেছি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য