দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের বীরগঞ্জে করোনাভাইরাস সংক্রমণের (কোভিড-১৯) পরিপ্রেক্ষিতে সৃষ্ট সংকটে কর্মহীন হয়ে পড়া মধ্যবিত্তদের পাশে দাঁড়িয়েছে বীরগঞ্জ উপজেলার ৮নং ভোগনগর ইউনিয়নের বিশিষ্ট ব্যবসায়ী মোঃ সাদেকুল ইসলাম সাদেক।

তিনি তার ফেসবুকে লিখেছেন প্রিয় ইউনিয়নবাসী বর্তমানে করোনা ভাইরাস প্রতিরোধে পরিস্থিতিতে আপনি যদি কর্মহীন হয়ে পড়েন, যদি আপনার বাসায় খাবার সংকটে থাকে এবং সবার সামনে খাদ্য সহায়তা দিতে বিব্রতবোধ করেন, তাহলে অনুগ্রহ করে আমাকে এসএমএস/ ইনবক্স করতে পারেন।

পরিচয় গোপন রেখে সহায়তা আপনার বাসায় পৌছে দেওয়ার চেষ্টা করব সরাসরি যোগাযোগের জন্য নিজের ব্যবহৃত মোবাইল নম্বর নং০১৭৫৫১৫৭৪৬২,০১৭২৩৬৫৫৪৮৮ উল্লেখ করেছেন।

এছাড়া ও তিনি আরো লিখেছেন করোনাভাইরাস সংক্রমণের (কোভিড-১৯) পরিপ্রেক্ষিতে সৃষ্ট সংকট কর্মহীন হয়ে পড়া অসহায় দিনমজুর ও দুস্থ মানুষের হাতে নিয়মিত খাদ্য সহায়তা দিয়ে আসছে সরকার।

দেশজুড়ে ঘোষিত সাধারণ ছুটির কারণে কর্মহীন মানুষগুলোকে যাতে খাদ্যের সন্ধানে বইরে বের হতে না হয় এবং চক্ষু লজ্জার কারণে যে সকল মধ্যবিত্ত পরিবার রয়েছে তাদের পরিচয় গোপন রেখে খাদ্যসামগ্রী ও ওষুধ বিতরণের সিদ্ধান্ত নিওয়া হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য