দিনাজপুর সংবাদাতাঃ আইন অমান্য করে দোকান খোলা রাখায় দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার বিভিন্ন এলাকায় ভ্রাম্যমান আদালতে অভিযান চালিয়ে ৬ ব্যাবসায়ীকে ১৩ হাজার ৪শত টাকা জরিমানা করেছে।

করোনা ভাইরাসের সংক্রমন প্রতিরোধে ও সামাজিক দুরত্ব নিশ্চিত করতে সতর্কতা হিসাবে দোকানপাট বন্ধ রাখার নির্দেশ অমান্য করায়, উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট আব্দুস সালাম চৌধুরী নেতৃত্বে শনিবার সন্ধা ৭টা থেকে রাত ১০টা পর্যন্ত বিভিন্ন এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ৬ ব্যাবসায়ীকে মোট ১৩ হাজার ৪শত টাকা জরিমানা করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট আব্দুস সালাম চৌধুরী জানান,আইন অমান্য করে দোকানপাট খোলা রাখায় উপজেলার পৌর এলাকার রেলগুমটি এলাকার মিলন হটেল এর কাছ থেকে ১০হাজার টাকা,বাসস্টান এলাকার মোশারফ এর কাছ থেকে, ২শত টাকা,কাউচালী মোড় এলাকার বাবুর কাচা মালের দোকান থেকে ১হাজার টাকা,একই এলাকার নজরুল ইসলামের মুদিখানা দোকান থেকে ১হাজার টাকা,নয়ন ইসলামের কেনফেক্সোনারী দোকান থেকে ১হাজার টাকা ও শিবনগর এলাকার মতি লাল এর পানের দোকান থেকে ২শত টাকা জরিমানা আদায় করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট আব্দুস সালাম চৌধুরী বলেন, যদি কেউ সরকারি নির্দেশনা অমান্য করে, তবে তাদের বিরুদ্ধে জেল জরিমানাসহ উভয় দন্ডে দন্ডিত করা হবে। এ অভিযান অব্যাহত থাকবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য