সিরাজুল ইসলাম বিজয়, তারাগঞ্জ রংপুর থেকেঃ রংপুরের তারাগঞ্জ উপজেলায় করোনা ভাইরাস সংক্রমণ রোধে ও জনসচেতনতার লক্ষ্যে জীবাণুনাশক স্প্রে ও লিফলেট বিতরণ করা হয়েছে।

আজ শনিবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে আলমপুর ইউনিয়নের চিকলী বাজারে জীবাণু নাশক স্প্রে কার্যক্রমে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আনিছুর রহমান লিটন, ইউএনও আমিনুল ইসলাম, স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা মোস্তফা জামান চৌধুরী, ফাজিলপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমিনুল ইসলাম, স্বাস্থ্য পরিদর্শক ইনচার্জ আব্দুস সালাম প্রমুখ।

উপজেলা পরিষদের চেয়ারম্যান আনিছুর রহমান লিটন বলেন, উপজেলার প্রতিটি হাট বাজার ও সড়কে জীবাণুনাশক ওষুধ স্প্রে করা হচ্ছে। এতে গ্রাম গঞ্জে জীবাণু বিস্তারে অনেকটাই রোধ হবে। একান্ত প্রয়োজন ছাড়া কেউ বাসা থেকে বাইরে যাবেন না। করোনা ভাইরাস প্রতিরোধে আতঙ্কিত না হয়ে সবাইকে সচেতন থাকার পরামর্শ দেন।

তারাগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা মোস্তফা জামান চৌধুরী বলেন, এর মাধ্যমে জীবাণু বিস্তারে অনেকটাই রোধ হবে। সারা পৃথিবী এখন করোনা ভাইরাসে আক্রান্ত বিশ্বের উন্নত দেশগুলো করোনা প্রতিরোধে হিমশিম খাচ্ছে। যার কারণে উপজেলার সকল রাস্তা ও বাজারের অলিগলি জীবাণু নাশক স্প্রে করা হচ্ছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য