দিনাজপুর সংবাদাতাঃ বীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইয়ামিন হোসেন ও সেনাবাহিনীর সদস্যরা সাধারণ মানুষদের সচেতন করতে ও করোনা মোকাবেলায় ঘরে থাকতে উদ্বুদ্ধ করছেন।

সেনাবাহিনীর সদস্যরা হতে হ্যান্ড মাইক দিয়ে পথচারী, বিভিন্ন মুদিখানার দোকান, ও ওষুধের দোকানে চালাচ্ছন প্রচারাভিযান,আর এই সব প্রচারনায় ও সচেতনতায় সেনাবাহিনীর সদস্যরা সাধারণ জনগণকে ভালভাবে বোঝান, সামাজিক দূরত্ব বজায়ে রেখে নিজে বাঁচুন ও অন্যকে ভালভাবে থাকতে দিন। এই কথায় জনগণ সন্তুষ্ট হচ্ছে।

এদিকে নির্দেশনা অমান্য করে দোকান খুলে জনসমাগম ২৮ হাজার টাকা জরিমানা ভ্রাম্যমাণ আদালত। (নভেল করোনা-১৯) এর করোনাভাইরাস প্রতিরোধে সরকারের আদেশ অমান্য করে দিনাজপুরের বীরগঞ্জ পৌরসভায় ও উপজেলার বিভিন্ন হাট-বাজারে চায়ের দোকান ও মুদিখানার দোকান খুলে মানুষের সমাগম বৃদ্ধি করার অপরাধে ৭ দোকানির ২৮ হাজার টাকা জরিমানা আদায় করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বীরগঞ্জ উপজেলার নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ ইয়ামিন হোসেন জানান, নির্ধারিত সময়ের পর সরকারি আদেশ অমান্য করে বুধবার রাতে চায়ের দোকান ও মুদিখানার দোকান খোলা রেখে জনসমাগম করে আসছিল।

গোপন সংবাদের ভিত্তিতে পৌরসভায় ও উপজেলার নিজপাড়া ইউনিয়নের বিভিন্ন হাট-বাজারে অভিযান পরিচালনা সময় পৌরসভার সুজালপুর, নতুনপাড়া ও কাহারোল মোড় এলাকার ৪টি দোকানির ১১হাজার এবং উপজেলার নিজপাড়া ইউনিয়নের প্রেমবাজার এলাকার ২টি দোকানিকে ১০ হাজার টাকা ও কল্যাণী হাট এলাকার ২টি দোকানিকে ৭ হাজার সহ মোট ২৮ হাজার টাকা জরিমানা আদায় করেন ভ্রাম্যমাণ আদালত।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য