দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের খানসামা উপজেলার খামারপাড়া ইউনিয়নের বালাপাড়া গ্রামে আগুনে ২৫টি বাড়ি, একটি ষাঁড় ও ঘরের আসবাবপত্র পুড়ে ভষ্মিভূত হয়েছে। আগুন লাগার খবর পেয়ে খানসামার ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রনে আনে।

বুধবার (১ এপ্রিল) বিকেল সাড়ে ৪টায় উপজেলার খামারপাড়া ইউনিয়নের বালাপাড়া গ্রামের বানিয়াপাড়ায় আগুন লাগার ঘটনাটি ঘটে।

এলাকাবাসী জানান, বানিয়াপাড়ার অছিরত (৫৬) আলীর রান্নাঘর হতে এ অগ্নিকান্ড ঘটে। এলাকাবাসী চেষ্টা করলেও আগুন নিয়ন্ত্রনে আনতে পারেনি। তাৎক্ষনিক খবর পেয়ে খানসামা ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে ঘন্টাখানেক চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন। ততক্ষণে আগুনে ২৫টি বাড়ির মালামাল পুড়ে ছাই হয়ে যায়।

খামারপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাজেদুল হক সাজু জানান, অগ্নিকান্ডে ২৫টি বাড়ির ক্ষয়ক্ষতি হয়েছে। ক্ষতিগ্রস্থ পরিবারগুলো নিঃস্ব হয়ে গেছে।

খানসামা উপজেলা নির্বাহী কর্মকর্তা আহমেদ মাহবুব-উল-ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করে জানান, আগুনে ২৫টি বাড়ি পুড়ে যাওয়ার বিষয়টি সত্য। আমি নিজেও ঘটনাস্থলে গিয়েছি।

আগুনে ক্ষতিগ্রস্থদের উপজেলা থেকে সরকারিভাবে যতটুকু পারা যায় সহযোগিতা করা হবে। সেই সাথে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারগুলোর পাশে সরকারের পাশাপাশি সকলকে দাঁড়ানোর জন্য বিশেষভাবে অনুরোধ করেন তিনি।’

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য