আজিজুল ইসলাম বারী, লালমনিরহাটঃ লালমনিরহাটে বিদেশ ফেরতদের বাড়িতে সঙ্গরোধে থাকা ২২ প্রবাসীর খোঁজ-খবর নিয়ে সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামানের পাঠানো শুভেচ্ছা উপহার পৌছে দেওয়া হয়েছে।

সোমবার(৩০ মার্চ) দুপুরে লালমনিরহাটের আদিতমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মনসুর উদ্দিন ও ওসি সাইফুল ইসলাম পৌঁছে দেন। এ সময় প্রতিটি প্যাকেটে শুকনো খাবার, পরিষ্কার সামগ্রী ও ফলমূলসহ বেশ কয়েকটি পণ্য দেয়া হয়।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সাইফুল ইসলাম বলেন, প্রাণঘাতী করোনাভাইরাস ঠেকাতে বিদেশ ফেরত ফেরতদের বাধ্যতামূলক হোম কোয়ারেন্টানে এই উপজেলায় ২২ জন প্রবাসী রয়েছেন। তাদের মূল্যায়ন করে লালমনিরহাট ২ আসনের (আদিতমারী কালীগঞ্জ) সংসদ সদস্য সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ শুভেচ্ছা উপহার পাঠান। এসব হোম কোয়ারেন্টিনে থাকা প্রবাসীদের প্রতিটি বাড়িতে গিয়ে তার পরিবারের সদস্যদের হাতে তুলে দেয়া হয় এই উপহার। একই সাথে মন্ত্রীর পক্ষ থেকে তাদের স্বাস্থ্যের খোঁজ খবর নেয়া হয়।

এ সময় প্রবাসীরা মন্ত্রীর উপহার পেয়ে খুশি হয়েছেন। তারা বলেন, বিদেশ থেকে ফিরে প্রতিবেশীর সাথে দেখা করতে পারিনি। তবুও দেশবাসীর সুরক্ষায় নিজেরাই হোম কোয়ারেন্টিনে রয়েছি। উপহার পাঠানোর জন্য মন্ত্রীকে তারা ধন্যবাদ জানান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য