নাসরিন নাজ রংপুরঃ করোনা ভাইরাস প্রতিরোধে মানবতার কল্যাণ ফাউন্ডেশন রংপুর জেলা ও বিভাগীয় কমিটির উদ্যোগে সাফল্য কিন্ডারগার্টেন স্কুল,সাফল্য সাহিত্য সংস্কৃতি পরিবার বাংলাদেশ, সাফল্য স্বাস্থ্যসেবা কেন্দ্র এবং হত দরিদ্রের কল্যাণে খেরবাড়ি যুব সমাজ এর সহযোগিতায় আজ রংপুর সিটি কর্পোরেশনের ২৮ নং ওয়ার্ডের রেলস্টেশন সংলগ্ন গিঞ্জি বস্তি এলাকাতে জীবাণু নাশক ঔষধ ছিটিয়ে দেয়া হয় সকল ছোট বড় রাস্তার আনাচে কানাচে ও সতর্কতামুলক বার্তা লোকজনের কানে পৌছে দেয়ার কার্যক্রম করা হয়।

আয়োজনের উদ্বোধন করেন মানবতার কল্যাণ ফাউন্ডেশন রংপুর বিভাগীয় কমিটির সভাপতি দৈনিক উত্তর দক্ষিণ পত্রিকার বিভাগীয় প্রতিনিধি,সাফল্য কিন্ডারগার্টেন স্কুলের পরিচালক কবি, প্রকাশক নাসরিন নাজ।

উপস্থিত ছিলেন মানবতার কল্যাণ ফাউন্ডেশন রংপুর জেলা কমিটির সভাপতি প্রকৌশলী বিশিষ্ট ছড়াকার দেলোয়ার হোসেন রংপুরী।

বক্তব্য রাখেন হত-দরিদ্রের কল্যাণে খেরবাড়ি যুব সমাজের মোহাম্মদ সাহাজাদা, মোহাম্মদ নাদিম,মোহাম্মদ সাদ্দাম, মোহাম্মদ এজাজ আহমেদ,মোহাম্মদ রুবেল,মোহাম্মদ শামীম মোহাম্মদ ফিরোজ,মোহাম্মদ সাগর,মোহাম্মদ মিঠুন,মোহাম্মদ সুমন প্রমুখ।

বক্তারা বলেন আপনারা সকলে নিজ নিজ এলাকায় এভাবে কাজ করে যান আমরা সকলে উপকৃত হব। আমরা কথায় কথায় সরকারকে দোষারোপ না করে আসুন একজন সচেতন নাগরিক হিসেবে নিজেদের দায়িত্ব নিজেরাই পালন করি, নিজেরা সচেতন থাকি অন্যদের সচেতন রাখি। আগামী এক সপ্তাহ এ কার্যক্রম অব্যাহত থাকবে রংপুর সিটিতে।

যারা বিত্তবান আছেন তারা দরিদ্র অসহায় দিন মজুরদের ঘরে ঘরে খাবার পৌছে দিয়ে সহযোগিতা করবেন। এই রকম একটি মহামারি সময়েই মানুষ মানুষের জন্য।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য