সিরাজুল ইসলাম বিজয়, তারাগঞ্জ রংপুরঃ উপজেলায় করোনা ভাইরাস সংক্রমণ রোধে ও জনসচেতনতার লক্ষ্যে জীবাণুনাশক স্প্রে করা হয়েছে।

শনিবার তারাগঞ্জ বাজার বণিক সমবায় সমিতির উদ্যোগে বাজারে বিভিন্ন রাস্তায় জীবাণুনাশক ওষুধ স্প্রে করা হয়। এ সময় বাজারের বিভিন্ন দোকান, গলি ও রাস্তায় ওষুধ স্প্রে করেন বণিক সমবায় সমিতির সভাপতি জয়নাল আবেদীন আফান ও অন্য সদস্যরা।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বণিক সমিতির সাধারণ সম্পাদক মহাব্বত আলী, সাবেক সভাপতি শহিদুল ইসলাম, সবুজ তারাগঞ্জ কীটনাশক ও বীজ ব্যবসায়ী সমবায় সমিতির সভাপতি নুর হোসেন, সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, সহ-সভাপতি তোফাজ্জল হোসেন দিপু,ফরহাদ হোসেন।

এছাড়াও সেচ্ছাসেবী হিসেবে ওই কার্যক্রমে অংশ গ্রহন করেন হারুন মিয়া, অংকন দত্ত, নিতাই রায় ,স্বপন রায়, জামিনুর ইসলাম প্রমুখ।
তারাগঞ্জ বাজার বণিক সমবায় সমিতির সভাপতি জয়নাল আবেদীন আফান বলেন, সারা পৃথিবী এখন প্রাণঘাতী করোনায় ভাইরাসে আক্রান্ত বিশ্বের উন্নত দেশগুলো ভাইরাস প্রতিরোধে হিমশিম খাচ্ছে।

এর ফলে সারা দেশের ন্যায় তারাগঞ্জ বাজারে রাস্তা ও ভিতরে দোকানের আশপাশ সহ গলিতে জীবাণুনাশক স্প্রে শুরু করেছি। পর্যায়ক্রমে এ কার্যক্রম অব্যাহত থাকবে। একান্ত প্রয়োজন ছাড়া কেউ বাসা থেকে বের হবেন না। করোনা ভাইরাস প্রতিরোধে আতঙ্কিত না হয়ে সবাইকে সচেতন থাকার আহ্বান জানান তিনি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য