কুড়িগ্রামের চর রাজিবপুরে সড়ক দূর্ঘটনায় অন্তত ১০ জন আহত হয়েছে। গুরুতর আহত পি-কাপ চালক মহসিন (৪০) কে ঢাকা পুঙ্গ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল ৮টায় চর রাজিবপুর উপজেলার ধুলা উড়ি স্লুয়েজ গেইট এলাকায় বাস ও পি-কাপের মুখোমুখিতে ওই দূর্ঘটনা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

চর রাজিবপুর থানা পুলিশ ও চর রাজিবপুর হাসপাতাল সুত্রে জানা গেছে, রৌমারী থেকে ঢাকার উদ্দেশ্য ছেড়ে আসা যাত্রীবাহী নাবিল পরিবহন ঢাকাণ্ডমেট্রো-ব,১২-০৯৫০ এবং বিপরীত ঢাকা থেকে ছেড়ে আসা রৌমারীর উদ্দেশ্য পি-কাপ আসবাবপত্র ও কয়েকজন যাত্রীসহ ঢাকা,মেট্রো-ন,১৩-০৩৬৫ এ সাথে মুখো-মুখি সংঘর্ষ ঘটলে পি-কাপটি দুমড়ে-মুচড়ে যায়।

ফলে পি-কাপ চালকসহ ১০ জন আহত হয়। গুরুতর আহতদের স্থানীয়রা চর রাজিবপুর হাসপাতালে ভর্তি করে এবং অনেকেই প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে চলে যায়।

গুরুতর আহত চালক মহসিন ও হেলপার রেজাউল এর বাড়ি নারায়নগঞ্জ জেলার রুপগঞ্জ উপজেলার বলতা গ্রামে। রাজিবপুর হাসপাতালে আহত আছমা (৩০)ও রাকিবুল (৯)বাড়ি রৌমারী উপজেলার বোয়ালমারী ও কোমরভাঙ্গী গ্রামে।

চর রাজিবপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের ডা.দেলোয়ার হোসেন জানান,আহত চালক মহসিনের ২টি পা ভেঙ্গে গেছে। চর রাজিবপুর থানর কর্মকর্তা ইনচার্জ মো.গোলাম মোর্শেদ তালুকদার জানান,গাড়ি ২টি থানায় জমা রয়েছে। বাস চালক পলাতক রয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য