মোঃ জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) সংবাদদাতা ॥ নীলফামারীর সৈয়দপুরে মার্কেন্টাইল ব্যাংকের ১৪৯ তম শাখার উদ্বোধন করা হয়েছে।

২৫ মার্চ বুধবার সকালে শহরের শহীদ জহুরুল হক রোডে শাখা কার্যালয়ে এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও উত্তরাঞ্চল জোনাল প্রধান এ এস এম জাকির হোসেন।

বিশেষ অতিথি ছিলেন দিনাজপুর শাখা প্রধান ও ভাইস প্রেসিডেন্ট মোঃ মামুনুর রশিদ। সভাপতিত্ব করেন সৈয়দপুর শাখা প্রধান সাঈদ আব্দুল্লাহ আল মাহাদী। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সৈয়দপুরের বিশিষ্ট ব্যবসায়ী ও জেলা চেম্বার অব কমার্স এর সহ-সভাপতি মোঃ আবুল কালাম মিন্টু, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব নওশাদ আলম, বিশিষ্ট সংবাদপত্র এজেন্ট ও ব্যবসায়ী আলহাজ্ব মজিদুল মন্ডল, সালাম ট্রেডিংয়ের স্বত্বাধিকারী আব্দুস সালাম প্রমুখ।

প্রধান অতিথি ব্যাংকের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও উত্তরাঞ্চল জোনাল প্রধান এ এস এম জাকির হোসেন বলেন, পূর্ব নির্ধারিত তারিখ অনুযায়ী আজ দূর্যোগ মূহুর্তে আমাদের শাখা উদ্বোধন করতে হচ্ছে। এসময় করোনার প্রকোপ থেকে পরিত্রানের জন্য আল্লাহর কাছে ক্ষমা প্রার্থনা করতে হবে।

সে সাথে সচেতনতার সাথে চলে এর প্রাদূর্ভাব প্রতিহত করতে হবে। সৈয়দপুরের ব্যবসায়ীদের প্রতি তিনি শাখা পরিচালনার জন্য সহযোগিতা প্রত্যাশা করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য