দিনাজপুর সংবাদাতাঃ “করোনা ভাইরাস (কোভিড-১৯)”নাগরিকদের সুরক্ষার্থের লক্ষ্যে দিনাজপুরের ফুলবাড়ী পৌরসভার উদ্যোগে বিভিন্ন কর্মসুচি গ্রহন করা হয়েছে। মঙ্গলবার কর্মসূচী উদ্বোধন করেন পৌর মেয়র মুরতুজা সরকার মানিক।

দুপুর ২টায় পৌর শহরে জীবাণু নাশক স্প্রে ব্যাবস্থা,হাত পরিষ্কারের জন্য বেসিন স্থাপন,মার্কস বিতরণসহ সচেতনামূলক লিফলেট বিতরনের কর্মসূচীর উদ্বোধন করা হয়।

এ সময় মেয়র মানিক বলেন,করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতার লক্ষ্যে পৌরসভার উদ্যোগে পৌর এলাকার ৯টি ওয়ার্ডের নাগরিকদের সচেতনতামূলক লিফলেট বিতরণ,প্রতিটি ওয়ার্ডে প্রতিদিন জীবাণু নাশক স্প্রে করন, পৌর শহরের ১২টি গুরুত্বপূর্ণ স্থানে হাত পরিষ্কারের জন্য বেসিন স্থাপন,১শ টি সচেতনতা মুলক ফিস্টনসহ তিন হাজার মার্কস বিতরনের ব্যবস্থা নিয়েছেন পৌর কর্তৃপক্ষ।

সেইসাথে বাড়ি-ঘর ব্যবসা প্রতিষ্ঠান ও রাস্তা-ঘাট পরিষ্কার পরিচ্ছন্ন রাখারও নির্দেশ দেন তিনি। তিনি আরও বলেন, সবাইকে জনসমাগম এড়িয়ে চলতে সচেতনতা মুলক মাইকিং করা হচ্ছে। করোনা ভাইরাস মোকাবেলায় পৌর নাগরিকদের সবরকম সেবা দিতে পৌর কতৃপক্ষ পাশে থাকবে।

এসময় উপস্থিত ছিলেন,পৌর প্রকৌশলী লুৎফুল হুদা চৌধুরী লিমন,প্রশাসনিক কর্মকর্তা জাহাঙ্গীর আলম,পৌর প্যানেল মেয়র মামুনুর রশীদ,কাউন্সিলর আব্দুল জব্বার মাসুদ,গোলাফ্ফর হোসেন,সৈয়দ আবু ফরহাদ বাবু,মোতাহার হোসেন প্রমূখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য