দিনাজপুর সংবাদাতাঃ হিলি সীমান্ত এলাকায় বিশেষ অভিযান চালিয়ে মাদক দ্রব্য ও ভারতীয় রুপিসহ ৭ জনকে আটক করেছে হাকিমপুর থানা পুলিশ।

শনিবার ভোর রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এসময় আটককৃতদের কাছ থেকে ৪শ গ্রাম গাঁজা ও মাদক বিক্রির বাংলাদেশী ২৮ হাজার ৫শ ও ভারতীয় ১৭ হাজার ৪০ টাকা উদ্ধার করা হয়।

হাকিমপুর থানার অফিসার ইনর্চাজ আব্দুর রাজ্জাক জানান, মাদক বিক্রি হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে গাঁজা ও মাদক বিক্রির টাকাসহ ৭ জনকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, বগুড়া সদর জহুরুল নগরের মোঃ আমনিুল ইসলাম ছেলে আসাদুজ্জামান (৩৭), সুলতান গঞ্চপাড়ার মৃত আঃ রশিদ শেখ এর ছেলে জুয়লে শেখ (৩০), আশরাফ আলী ছেলে রাশদে(৩০), গাজী পালশা রেজাউল ইসলাম ছেলে মামুন (২৮) কে ২৫০ গ্রাম গাঁজা ও মাদক সেবন করার অপরাধে সিএনজিসহ আটক করা হয়।

এছাড়াও হিলির মধ্যবাসুদবেপুর গ্রামের বাবুর ছেলে সাব্বির হোসনে (২৩), মাঠপাড়ার মৃত সকেন্দোর আলীর ছেলে সাইদুল ইসলাম (৪৫) কে ১৫০ গ্রাম গাঁজা, মাদক বিক্রয়রে বাংলাদশেী ২৮,৫০০ টাকা ও ভারতীয় রুপি ১৭,০৪০ টাকাসহ আটক করা হয়। মাদক সেবন করার অপরাধে মোঃ লোকমান হোসেনের ছেলে মোঃ মামুনুর রশীদ কমল (২৯) কে আটক করে।

পরে হাকিমপুর থানায় মামলা দায়ের পূর্বক দিনাজপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য