মোঃ জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) সংবাদদাতা ॥ প্রাণঘাতি করোনা ভাইরাসের সংক্রমন প্রতিরোধের লক্ষ্যে নীলফামারীর সৈয়দপুর পৌরসভার উদ্যোগে পথচারী, দোকানী ও চালকদের মাঝে হ্যান্ড স্যানোটাইজেশন বিতরণ করা হয়েছে। ২১ মার্চ শনিবার সকালে শহরের প্রধান প্রধান সড়কে এ কার্যক্রম পরিচালনা করা হয়।

এসময় পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র জিয়াউল হক জিয়াসহ উপস্থিত ছিলেন প্যানেল মেয়র-২ শাহিন আকতার শাহিন, ভারপ্রাপ্ত সচিব ও নির্বাহী প্রকৌশলী আইয়ুব আলী, প্রধান হিসাব রক্ষক আবু তাহের, সেনিটেশন কর্মকর্তা নাদিম আকতার, পরিবার পরিকল্পনা কর্মকর্তা গজনফর আলী মিন্টু প্রমুখ।

পৌরসভা চত্বর থেকে শুরু করে শহীদ তুলশীরামা সড়ক হয়ে শহীদ ডাঃ জিকরুল হক সড়ক, শহীদ জহুরল হক সড়ক, শহীদ ডাঃ সামসুল হক সড়ক, বঙ্গবন্ধু সড়ক ও শেরে বাংলা সড়কে পথচারীদেরসহ রিক্সা, মটর সাইকেল, ইজিবাইক, মোটর যানের চালক ও যাত্রীদের মাঝে স্যাভলন, ডিটল তথা জীবানু নাশক মিশ্রিত হ্যান্ড স্যানোটাইজেশন বিতরণ করা হয়।

পৌরসভা চত্বর থেকে শহীদ তুলশীরাম সড়ক হয়ে বঙ্গবন্ধু সড়ক, শহীদ ডাঃ সামসুল হক সড়ক, শহীদ ডাঃ জিকরুল হক সড়ক, শেরে বাংলা সড়কের পথচারী, দোকানদার, হোটেল রেস্ট্রুরেন্টের শ্রমিক, রিক্সা, ইজিবাইক ও মোটরযান চালকদের মাঝে এসব বিতরণ করা হয়।

এ ব্যাপারে ঢাকায় ইউনাইটেড হাসপাতালে চিকিৎসারত পৌর মেয়র অধ্যক্ষ মোঃ আমজাদ হোসেন সরকার মুঠোফোন বার্তায় পৌরবাসীর প্রতি আহ্বান জানান করোনা ভাইরাসের সংক্রমন প্রতিরোধে প্রয়োজনীয় সচেতনতা অবলম্বন করার জন্য। এসময় তিনি জানান, সৈয়দপুরের মানুষকে নিরাপদ রাখার জন্য জীবানু নাশক মিশ্রিত পানি বা হ্যান্ড স্যানোটাইজেশন বিতরণের মাধ্যমে এ সচেতনতা সৃষ্টির চেষ্টা করা হয়েছে। যাতে পৌরবাসী নিজ নিজ অবস্থান থেকে করোনার বিষয়ে সতর্ক হয় এবং নিজেরাই নিজেদের নিরাপত্তা বিধানে সচেষ্ট হয়। এটাই আমাদের উদ্দেশ্য।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য