ঠাকুরগাঁও শহরের প্রাণকেন্দ্র চৌরাস্তা সংলগ্ন নিউ মার্কেটে বিদ্যুতের শর্ট সার্কিটের আগুনে দুটি দোকান ভস্মিভূত হয়েছে। শুক্রবার দিবাগত রাত পোনে বারোটার দিকে এ ঘটনা ঘটে। আগুনে পাঁচ লক্ষাধিক টাকার মালামাল ক্ষয়ক্ষতি হয়েছে।

ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শীরা জানান, রাত পোনে বারোটার দিকে হঠাৎ করে নিউ মার্কেটের একটি দোকান থেকে দাউ দাউ করে আগুন জ্বলতে দেখা যায়। পরে ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হলে তারা এসে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে একটি মনোহারী দোকানের সমস্ত মালামাল ও পার্শ্ববর্তী সেলুনের দোকানের অর্ধেক অংশ পুড়ে ছাই হয়ে যায়।

এছাড়াও আগুনে মনোহারী দোকানের উল্টো দিকের একটি ঔষধের দোকানের সিলিং ও দোকানের মালামাল পুড়ে যায়। নিউ মার্কেটের মনিহারি দোকানেই সট সার্টিকে এ অগ্নিকান্ডের সুত্রপাত বলে জানান ফায়ার সাভিস কর্র্মীরা।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভিরুল ইসলাম বলেন, আগুন লাগার খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে এসে জানমালের নিরাপত্তা দেয়। আগুন নিয়ন্ত্রণে এসেছে, এতে দুটি দোকান ভস্মিভূত হয়।

ফায়ার সার্ভিসের উপ-সহকারি পরিচালক লূৎফর রহমান জানান, ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়েছে। আগুনে একটি দোকান পুরোপুরি ভুস্মিভূত হয়েছে, বর্তমানে আগুন নিয়ন্ত্রণে নেওয়া হয়েছে। আগুনে পাঁচ লক্ষাধিক টাকার মালামাল ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে বলেও জানান তিনি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য