দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের পার্বতীপুরে রেল প্লাটফর্মে দাঁড়িয়ে থাকা ট্রাক্টরের সাথে যাত্রীবাহি ট্রেনের সংঘর্ষের ঘটনায় গুরুতর আহত এক যুবককে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুর ২টা ১০মিনিটে পার্বতীপুর রেল স্টেশনের ৪ নং প্লাট ফর্মে উত্তরবঙ্গ মেইল (৮ডাউন) ট্রেন ও স্টেশনের উন্নয়ন কাজে ব্যবহৃত ট্রাক্টরের সাথে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

জানা যায়, পঞ্চগড় থেকে ছেড়ে আসা ৮নং ডাউন উত্তরবঙ্গ মেইল ট্রেনটি পার্বতীপুর হয়ে সান্তাহার যাচ্ছিলো । এই ট্রেনের যাত্রী ছিলেন দিনাজপুরের কাহারোল উপজেলার তারগ্রামের মোঃ রজব আলীর ছেলে রফিক ইসলাম (২০)। সে দিনাজপুর থেকে এই ট্রেনে গাইবান্ধা যাচ্ছিলেন। ট্রেনটি পার্বতীপুর স্টেশনে প্রবেশের সময় জানালা দিয়ে হাত বের করে ছিলেন ওই যাত্রী।

দাঁড়িয়ে থাকা ইট বোঝাই ট্রাক্টর চালকের অসাবধানতার কারণে গাড়ীর বাম পাশের অংশ ট্রেনের ২১০৬ নং বগির ঘর্ষণের ঘটনা ঘটে। এতে ওই বগির নিচের অংশ ফেঁটে যায়। সেই সাথে ট্রেনযাত্রী রফিকের ডান হাতের কনুই পর্যন্ত পুরোপুরি থেতলে যায়।

আশংকাজনক অবস্থায় তাকে উদ্ধারের পর পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বিষয়টি নিশ্চিত করেন কর্তব্যরত চিকিৎসক ডাঃ তানিয়া আক্তার।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য