মোঃ জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) সংবাদদাতা ॥ নীলফামারীর সৈয়দপুরে মাদক মামলার এজাহারভুক্ত আসামীকে গ্রেফতার করেছে সৈয়দপুর থানা পুলিশ।

১৯ মার্চ বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪ টার দিকে তাকে শহরের গেট বাজার এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত চিহ্নিত মাদক ব্যবসায়ী রনি বিশ্বাস (৩৫) শহরের নতুন বাবুপাড়া পুলিশ লাইন এলাকার সুধীন বিশ্বাসের ছেলে।

সৈয়দপুর থানা সুত্রে জানা যায়, গত ১০ মার্চ মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন এর ১৪(ক)/৪১/৪২ ধারায় একটি মামলার এজাহারভুক্ত আসামী রনি বিশ্বাস। থানা পুলিশের উপ-পরিদর্শক এমাদ উদ্দিন মোঃ ফারুক ফিরোজ ও নারায়ন এর নেতৃত্বে অভিযান চলাকালে তাকে পলাতক অবস্থা থেকে গ্রেফতার করা সম্ভব হয়েছে। শহরের রেলওয়ে স্টেশন মোড় সংলগ্ন তার ব্যবসা প্রতিষ্ঠান গ্রেফতার করা হয়। তাকে নীলফামারী জেল হাজতে প্রেরণ করা হবে।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল হাসনাত খান জানান, বিভিন্ন মামলার এজাহারভুক্ত ও ওয়ারেন্টভুক্ত আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে। এরই ধারাবাহিকতায় আজ মাদক মামলা ১৮ এর এজাহারভুক্ত আসামী রনি বিশ্বাস ও আরমান ভান্ডারী ( গ্রেফতার করা হয়েছে। আগামীতেও এ অভিযান অব্যাহত থাকবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য