দিনাজপুর সংবাদাতাঃ “করোনা ভাইরাস সমন্ধে আতঙ্কিত না হয়ে, সচেতন হই” এই শ্লোগানকে সামনে রেখে ১৬ মার্চ ২০২০ সোমবার ডিজাইন ডট নেট, ডিজাইন এবিএম ও মমতা পল্লী উন্নয়ন সংস্থার আয়োজনে মডার্ণ মোড়, দিনাজপুর-এ নোভেল করোনা ভাইরাস প্রতিরোধে করণীয় বিষয়ক লিফলেট ক্যাম্পেইন উদ্বোধন করেন সিভিল সার্জন ডা: মোঃ আব্দুল কুদ্দুস।

তিনি বলেন বিশ্বের ১৫৩টি দেশ নোভেল করোনা ভাইরাসে আক্রান্ত। আতংকিত হওয়ার কোন করণ নেই তবে সচেতন থাকতে হবে। বিদেশ থেকে ফিরে আসার ১৪ দিনের মধ্যে ১০০ ডিগ্রী ফারেনহাইট/ ৩৮ডিগ্রী সেন্টিগ্রেড এর বেশী হলে ভাইরাস সংক্রমণের সম্ভাবনা থাকতে পারে। সেক্ষেত্রে অতিসত্ত্বর সরকারী স্বাস্থ্য কেন্দ্রে যোগাযোগ করুন। প্রয়োজনে আইইডিসিআর-এর নিম্নোক্ত হটলাইন নম্বরে যোগাযোগ করবেন। ০১৯৩৭১১০০১১, ০১৯৩৭০০০০১১, ০১৯২৭৭১১৭৮৪, ০১৯২৭৭১১৭৮৫।

লিফলেট ক্যাম্পেইনে বক্তব্য রাখেন সিনিয়র হেলথ্ এডুকেশন অফিসার মোঃ সাইফুল ইসলাম, ডিজাইন ডট নেট ও ডিজাইন এবিএম এর স্বত্বাধিকারী মোঃ বেলাল হোসেন, মমতা পল্লী উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক মোঃ ইয়াকুব আলী। এছাড়াও লিফলেট ক্যাম্পেইনে বক্তব্য রাখেন দিনাজপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক অসিত কুমার বসাক, গ্রাম উন্নয়ন প্রচেষ্টার নির্বাহী পরিচালক ফরিদা বেগম, সুরভী সংস্থার নির্বাহী পরিচালক নাজ বেগম, দিনাজপুর জেলা রবিদাস সমাজ উন্নয়ন সংস্থার সভাপতি দিলচান দাস, সাধারণ সম্পাদক অশোক দাস, নিউ ট্রের্ড প্রিন্টার্স এর স্বত্বাধিকারী মোঃ মিরান আলী ও স্থানীয় ব্যবসায়ীবৃন্দ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য