দিনাজপুর সংবাদাতাঃ ঘোড়াঘাট থানা পুলিশ ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্র সহ ৪ জনকে গ্রেফতার জেল হাজতে প্রেরণ করেছে। থানা পুলিশ ১৪মার্চ শনিবার দিবাগত রাত অনুমান ১টার সময় রাত্রীকালিন রন পাহারা ও বিশেষ অভিযান পরিচালনা কালে ডাকাতদের দেশীয় অস্ত্র সহ গ্রেফতার করে।

ঘোড়াঘাট থানার কর্মকর্তা ইনচার্জ মোঃ আমিরুল ইসলাম জানান, ঘোড়াঘাট উপজেলার ডুগডুগী হাট এলাকার মোঃ মোকসেদ আলীর পুত্র তারেক রহমান (২৪), কমর উদ্দিনের পুত্র মোঃ আবু সাঈদ(২৪), লুৎফর রহমানের পুত্র মোঃ জাহিদ হাসান (২০), পুড়-ইল মোল্লা ভাগের মৃত, নায়েব আলীর পুত্র আজহারুল ইসলাম (২৬) ডুগডুগী হাটের পশ্চিম পার্শ্বে জনৈক রাজু মিয়ার পুকুর পাড়ে রাস্তায় ডাকাতি করার প্রস্তুতি নিচ্ছিল।

এ সংবাদের ভিত্তিতে রাত্রী কালিন রন পাহারা ও অভিযান পরিচালনা কালে রাত অনুমান ১টায় কর্মকর্তা ইনচার্জ মোঃ আমিরুল ইসলামের নেতৃত্বে ওসি ইন্সপেক্টর তদন্ত মোঃ কামাল হোসেন, এস আই সাইফুল ইসলাম, এস আই তরিকুল ইসলাম ও এ এস আই রাজা মিয়া সঙ্গিয় ফোর্স সহ পুকুর পাড়ে অভিযান চালিয়ে ৪জনকে দেশীয় অস্ত্র সহ গ্রেফতার করে।

এ সময় পুলিশ তাদের নিকট থেকে একটি ক্রিস, একটি হাসুয়া, একটি সাবল, ৫টি রশি ও একটি স্কচটেপ উদ্ধার করে। গ্রেফতারকৃত ডাকাতদের বিরুদ্ধে ৩৯৯/৪০২দঃ বিঃ ধারায় ডাকাতির চেষ্টা মামলা রুজু করে রোববার তাদের দিনাজপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য