দিনাজপুর সংবাদাতাঃ বিরামপুর পৌর শহরের একসময়ের ঢাকা মেডিকেল কলেজের মেধাবী শিক্ষার্থী অসহায় রাজকুমারের পরিবারকে স্বাবলম্বী করার জন্য
একটি পাকা দোকান ঘর ও নগদ ৫০ হাজার টাকা প্রদান।

শনিবার (১৪ মার্চ) দুপুরে পৌর শহরের ঘাটপাড়ে রাজকুমারের বাড়ির সাথে নির্মাণকৃত পাকা দোকান ঘর ও দোকানের মালামালের জন্য নগদ ৫০ হাজার টাকা রাজকুমারের পরিবারের মাঝে প্রদান করেন দিনাজপুর জেলা পুলিশ সুপার আনোয়ার হোসেন বিপিএম. পিপিএম. (বার)।

অসহায় রাজকুমারের পরিবারকে পাকা দোকান ঘর ও নগদ অর্থ প্রদান -Dinajpur, Dinajpur news, দিনাজপুর, দিনাজপুর নিউজ, বাংলা, বাংলানিউজ bangle, banglanews, Rangpur District, Kurigram District, Panchagarh District, Nilphamari District, Gaibandha District, Thakurgaon District, Lalmonirhat District, রংপুর জেলা, কুড়িগ্রাম জেলা, পঞ্চগড় জেলা, নীলফামারী জেলা, গাইবান্ধা জেলা, ঠাকুরগাঁও জেলা, লালমনিরহাট জেলা Bangladesh, বাংলাদেশ I+উল্লেখ্য, বিরামপুর পৌর শহরের ঘাটপাড় মহল্লার রাজ কুমার শীল ঢাকা মেডিকেল কলেজের ৪০ তম ব্যাচের মেধাবী ছাত্র ছিলেন। তিনি ছাত্র থাকা অবস্থায় মানসিক ভারসাম্য হারিয়ে ফেলায় ডাক্তারী পড়া শেষ করতে পারেননি।

বর্তমানে তিনি পরিবার পরিজন নিয়ে মানবেতর জীবন যাপন করছেন। এ সংক্রান্ত সংবাদ সামাজিক যোগাযোগ মাধ্যম ও বিভিন্ন পত্রপত্রিকায় ছড়িয়ে পড়লে জেলা পুলিশ সুপার আনোয়ার হোসেন বিপিএম, পিপিএম (বার) পরিবারটিকে সহায়তার হাত বাড়ান। তারই প্রেক্ষিতে রাজকুমার শীলের বসত বাড়ীর সাথে একটি পাকা দোকান ঘর এবং দোকানের মালামাল ক্রয়ের জন্য ৫০ হাজার টাকা প্রদান করেন তিনি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য