দিনাজপুর সংবাদাতাঃ ফুলবাড়ী থানার মাদক বিরোধী অভিযানে শনিবার ৯৭ বোতল ফেনসিডিলসহ লিয়াতক আলী (১৯), সালমান শাহ (২০) ও মাহমুদা বেগমকে (৩৮) আটক করা হয়েছে।

আটক মাহমুদা বেগম পৌরএলাকার স্বজনপুকুর বুন্দিপাড়া গ্রামের আফজাল হোসেনের স্ত্রী, লিয়াকত আলী বিরামপুর উপজেলার দেশ মা হাট এলাকার বাকুড়া গ্রামের মৃত ময়েজ উদ্দিনের ছেলে ও সালমান শাহ একই উপজেলার আমাইল গ্রামের মৃত হাবিবুর রহমানের ছেলে ও বিরামপুর সরকারি কলেজের ডিগ্রি ২য় বর্ষের শিক্ষার্থী।

থানা সূত্রে জানা যায়, গোপণ সংবাদের ভিত্তিতে থানার ওসি ফখরুল ইসলামের নেতৃত্বে এসআই রেজাউল করিম, এসআই জেসমিন আক্তার, এএসআই মশিউর রহমান, এএসআই নূর আলম ও এএসআই হাসিবুল শনিবার সকালে পৌরএলাকার স্বজনপুকুর বুন্দিপাড়া গ্রামে অবস্থান নেয়। ওই তিনজনকে সন্দেহ হলে তাদের তল্লাশি করে তাদের কাছে থাকা স্কুল ব্যাগে ৯৭ বোতল ফেনসিডিলসহ তাদের আটক করা হয়।

থানার কর্মকর্তা ইনচার্জ (ওসি) মো. ফখরুল ইসলাম বলেন, গোপণ সংবাদের ভিত্তিতে ওই তিনজনকে আটক করা হয়েছে। তাদের কাছে থাকা স্কুল ব্যাগ তল্লাশি চালিয়ে ব্যাগে থাকা ৯৭ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য