দিনাজপুর সংবাদাতাঃ প্রশিক্ষণের মাধ্যমে নারীর কর্মসংস্থান এবং উদ্যোক্তা সৃষ্টিতে প্রশিক্ষনার্থী নারীদের মাঝে সেলাই মেশিন ও সনদপত্র বিতরণ করা হয়েছে।

শনিবার দুপুরে দিনাজপুর প্রেসক্লাব অডিটোরিয়ামে মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের অর্থায়নে এবং কলোনীপাড়া মহিলা উন্নয়ন সমিতি’র বাস্তবায়নে ৯০ জন প্রশিক্ষনার্থী নারীকে সেলাই মেশিন ও সনদপত্র বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের যুগ্নসচিব গাজীউদ্দিন মোহাম্মদ মুনীর। প্রধান অতিথি মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের যুগ্নসচিব গাজীউদ্দিন মোহাম্মদ মুনীর অনুষ্ঠন শেষে প্রশিক্ষণের মাধ্যমে নারীর কর্মসংস্থান এবং উদ্যোক্তা সৃষ্টি কর্মসুচির অংশ হিসেবে ৯০ জন প্রশিক্ষনার্থী নারীদের মাঝে সেলাই মেশিন ও সনদপত্র বিতরণ করেন।

কলোনীপাড়া মহিলা উন্নয়ন সমিতি’র নির্বাহী পরিচালক ও দিনাজপুর উইমেন চেম্বার অব কমার্স এ- ইন্ডাস্ট্রি’র সভাপতি জান্নাতুস সাফা শাহীনুরের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের উপসচিব(বাজেট) মোসাঃ ফেরদৌসী বেগম, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের উপসচিব ও কর্মসূচি পরিচালক সাবিনা ফেরদৌস, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আবু সালেহ মোঃ মাহফুজুল আলম, কেএমডিএস’র জেলা প্রতিনিধি ও শহর মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক মিসেস খ্রীষ্টিনা লাভলী দাস। স্বাগত বক্তব্য রাখেন দিনাজপুর জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ মোর্শেদ আলী খান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য