লালমনিরহাটের আদিতমারী উপজেলার শাপ্টিবাড়িতে অজ্ঞাত মধ্য বয়সী (৬০) বছরের এক পুরুষের মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

শনিবার (১৪ মার্চ) দুপুরে উপজেলার শাপ্টিবাড়ি ইউনয়নের শাপ্টিবাড়ি বাজার কাঠ মিস্ত্রী সমবায় সমিতির স’মিলের পাশে মজিদুলের পুকুর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

পুকুর লিজ নেয়া স্থানীয় ফারুক হোসেন জানান, বেলা ১২ টার দিকে পুকুরে মাছ মারার জন্য পুকুরে জাল ফেলতে গেলে সেখানে একটি লাশ ভাসতে দেখতে পান। পরে স্থানীয় লোকজনকে ডেকে থানায় খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে নিয় যায়।

শাপ্টিবাড়ি ইউপি সদস্য আজিজুল ইসলাম জানান, লাশটি এলাকার অনেক লোকেই দেখেছে এবং দেখে মনে হয়েছে ১০/১২ দিন আগে মারা যাওয়া লাশ। বেশ কয়েকদিন পানিতে ডুবে থাকার কারণে হওয়ায় লাশের শরীরে পঁচন ধরে গেছে। তাই মরদেহটি দেখে কেউ চিনতে পারছে না। তবে সে এই এলাকার কেউ নয় বলেও জানান তিনি।

তবে পুকুরের মালিক মজিদুলেরর সাথে মোবাইলে কথা হলে তিনি জানান, আমি ঢাকায় থাকি। স্থানীয় ফারুক নামে একজনকে এক বছরের জন্য পুকুরটি লিজ দেয়া আছে। তাই সে এ ব্যাপারে কিছুই জানেন না।

আদিতমারী থানার কর্মকর্তা ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম বলেন, তিনি নিজেই ঘটনা স্থলে এসেছেন। লাশটি এলাকার অনেকেই দেখেছেন দেখে কেউ চিনতে পারেননি। তবে এটি হত্যা কিনা ময়না তদন্ত না করা পর্যন্ত কিছুই বলা যাবে না।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য