দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরে যৌথ অভিযান চালিয়ে আন্তজেলার ৬ জন মোটর সাইকেল চোরকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা ( ডিবি) পুলিশ ও কোতয়ালী থানা পুলিশ ।

আজ বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩ টার দিকে পুলিশ সুপারের কার্যালয়ের অডিটোরিয়ামে সংবাদ সম্মেলন ৬ জন মোটর সাইকেল চোর আটকের সংবাদ নিশ্চিত করেছেন ।

আটককৃত মোটর সাইকেল চোরেরা হল দিনাজপুরের পার্বতীপুর উপজেলার উত্তর মারনাই (পানবাজার) গ্রামের আবু বক্কর সিদ্দিকের ছেলে সাজ্জাদ হোসেন সাজু (৪৭) । দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার বিজুল মাকড়া পাড়ার মোকছেদ আলীর ছেলে দিলবার হোসেন (২৫) । দিনাজপুর জেলা সদরের বীরগাও গ্রামের হাফিজ উদ্দীন ফকিরের ছেলে আনিছুর ফকির (৪৭) । দিনাজপুর জেলা সদরের উত্তর শিবপুর কলিম উদ্দীনের দুই ছেলে মিজানুর রহমান (৩৭) ও রুহুল আমিন ( ৪৫) এবং দিনাজপুর সদরের মেডিক্যাল লম্বা পাড়ার হেলাল হোসেন নন্দ এর ছেলে সেলিম হোসেন শুভ (৩০) ।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার কাজেম উদ্দীন বলেন , গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সুপারের বিশেষ নির্দেশে জেলার গোয়েন্দা শাখার ( ডিভি) পুলিশ জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আন্তজেলার ৬ জন চোরকে আটক করে । পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদে অনেক কিছু তথ্য পাওয়া গেছে । তাতের তথ্র মোতাবেক তিনটি বাসাস কোম্পানীর চোরাইকৃত মোটর সাইকেল উদ্ধার করা হয় । জেলার বিভিন্ন স্থান থেকে একটি আন্ত জেলা মোটর সাইকেল চোরের চক্রটি মোটর সাইকেল চুরি করে ।

আটক কৃত চোরদেরকে আদালতের মাধ্যমে আরোও তথ্য জানার জন্য রিমান্ডের আবেদন করা হবে বলেও তিনি জানিয়েছেন । সংবাদ সম্মেলনে আরোও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মতিউর রহমান হাফিজ উদ্দীন , কোতয়ালী থানার অফিসার ইনচার্স মোজাফ্ফর হোসেন , ডিবি ওসি এ,কে,এম গোলাম রসুল , কোতয়ালী তদন্ত ইন্সপেক্টর বজলুর রশিদসহ পুলিশের বিভিন্ন পর্যায়ের অফিসারা ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য