দিনাজপুর সংবাদাতাঃ হিলি বাজারে বুদ্ধি প্রতিবন্ধি তৃতীয় শ্রেনীর ছাত্রীকে ধর্ষনের অভিযোগে হাকিমপুর থানার পুলিশ নাপিত পল্লব কুমার ও মুর্চি বাবুলকে আটক করেছে। আজ বৃহস্পতিবার বিকেলে হিলি বাজারে তাদের দোকান থেকে আটক করা হয়।

হাকিমপুর থানার অফিসার ইনচাজ আব্দুর রাজ্জাক আকন্দ জানায়, হাকিমপুর উপজেলার হিলি বাজারের জনৈক ব্যাক্তি শিশু কন্যা (৮) কে সোমবার সন্ধ্যায় নাপিত পল্লব কুমার রবিদাস ও বাবুল কুমার রবিদাস দুইজনে বাজারের গোস্তাটির টয়রেটে ফুসলিয়ে নিয়ে গিয়ে ধর্ষন করে পালিয়ে যায়।

বিষয়টি উপজেলা নিবার্হী অফিসার আব্দুর রাফিউল আলমকে ধষিতার মা লিখিত ভাবে অবগত করেন। উপজেলা নিবার্হী অফিসার হাকিমপুর থানাকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য অবগত করলে দুই ব্যাক্তিকে আটক করা হয়। ওই শিশুকে মেডিক্যাল পরীক্ষার জন্য দিনাজপুর আব্দুর রহিম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে প্রেরন করা হয়েছে।

এ ব্যাপারে ধর্ষিত ছাত্রীটির মা বাদি হয়ে হাকিমপুর থানায় ২ জনের বিরুদ্ধে অভিযোগ দিয়েছে।

আটক বাবুল রবিদাস (৫২) জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার ভীমপুর গ্রামের শীবধারী রবিদাসের ছেলে ও পল্লব কুমার (১৯) একই উপজেলার রামচন্দ্রপুর গ্রামের প্রেম কুমার রবিদাসের ছেলে। তারা দুজনেই হিলি বাজারে দীর্ঘদিন থেকে সেলুন ও নাপিতের কাজ করে আসছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য