দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের ফুলবাড়ীতে মৌমাছির আক্রমনে অরুণ কুমার দাশ (৪৫) নামে এক ভ্যান চালকের মৃত্যু হয়েছে। গতকাল বিকেল সাড়ে ৩টায় উপজেলার খয়েরবাড়ী ইউনিয়নের বাজার এলাকায় এই ঘটনা ঘটে। মৃত অরুণ বাবু(৪৫) উপজেলার খয়েরবাড়ী ইউনিয়নের বাজার এলাকার মৃত জগন্নাথ দাশ এর ছেলে। তিনি পেশায় একজন ভ্যান চালক ছিলেন।

খয়েরবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এনামুল হক ও প্রত্যক্ষদর্শীরা বলেন,মৃত অরুণ কুমার দাশ স্থায়ীভাবে বসবাসরত মাদিলাহাট মাহালি পাড়া তার শশুরবাড়ী থেকে পিত্রালয়ে স্ত্রীসহ খয়েরবাড়ী বাজার এলাকায় এক বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে আসলে, বিয়ে বাড়ির পাশে, খয়েরবাড়ী প্রথমিক বিধ্যালয়ের শিক্ষক কোবাদ হোসেনের বাড়ির পাশে এলে, সেখানে গাছে থাকা একটি মৌমাছির চাকে মধু খেতে পাখি ছো মারলে সেখান থেকে অসংখ্য মৌমাছি হঠাৎ করে ছড়িয়ে পড়ে,ছুটে এসে তাদের আক্রমণ করে।

এসময় তার স্ত্রী পালিয়ে গেলও মৌমাছির কামড়ে ঘটনা স্তলেই সে গুরুত্বর অসুস্থ্য হয়ে পড়েন। স্থানীয়রা ছুটে এসে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার সময় পথিমধ্যেই তার মৃত্যু হয়।

এ বিষয়ে বেতদিঘী ইউপি চেয়ারম্যান শাহ্ আব্দুল কুদ্দুস বিষয়টি নিশ্চিত করে বলেন, মৌমাছির আক্রমনে অরুন কুমার নামে এক ভ্যান চালকের মৃত্যু হয়েছে ।

বৃহস্পতিবার শিদ্দিসি শ^সানে তার শেষকৃতকার্য সম্পন্ন করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য