আরিফ উদ্দিন, গাইবান্ধাঃ গাইবান্ধায় সুশাসনের জন্য কৌশলগত যোগাযোগ শীর্ষক সাংবাদিকদের দু’দিনব্যাপী কর্মশালা মঙ্গলবার সার্কিট হাউজ মিলনায়তনে শেষ হয়েছে।

জেলা প্রশাসক মো. আবদুল মতিন কর্মশালায় সাংবাদিকদের মধ্যে সনদপত্র বিতরণ করেন। কর্মশালার উদ্বোধনী পর্বে সভাপতিত্ব করেন জেলা তথ্য অফিসার মো. হায়দার আলী এবং বক্তব্য রাখেন পিফোরডি’র রিজিওনাল কো-অর্ডিনেটর রেহেনা বেগম প্রমুখ।

এছাড়া সমাপনী দিনে সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন গাইবান্ধা প্রেসক্লাব সভাপতি কেএম রেজাউল হক, ডিবিসি টিভির গাইবান্ধা প্রতিনিধি রিকতু প্রসাদ। প্ল্লাটফর্ম ফর ডায়লগ (পি ফোরডি) প্রজেক্ট ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের কেবিনেট ডিভিশনের উদ্যোগে জাতীয় গনমাধ্যম ইনস্টিটিউট এই কর্মশালার আয়োজন করে। কর্মশালায় গাইবান্ধা জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার ২৫ জন সাংবাদিক অংশ গ্রহণ করে।

দিনব্যাপী এই কর্মশালার প্রথম দিনে জাতীয় শুদ্ধাচার কৌশল, তথ্য অধিকার, সেবা প্রদান প্রতিশ্রুতি বিষয়ে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আলমগীর কবির, জাতীয় গনমাধ্যম ইনস্টিটিউটের উপ-পরিচালক মো. আবুজার গাফ্ফারী, প্রোগ্রামার কর্মশালা পরিচালক মোহাম্মদ আব্দুস সালাম, কর্মশালার সমন্বয়ক উপ-সহকারী প্রকৌশলী মো. রাসেল, গবেষণা কর্মকর্তা মো. ফাইম সিদ্দিক প্রমুখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য