মোঃ লিহাজ উদ্দীন মানিক, বোদা পঞ্চগড়ঃ পঞ্চগড়ের বোদায় পুবশত্রুতার জেল ধরে মরিচ ও পেয়াজ ক্ষেত নষ্ট করায় থানায় মামলা দায়ের হয়েছে।

ঘটনাটি ঘটেছে উপজেলার ঝলইশালশিরি ইউনিয়নের আরাজী শিকারপুর গ্রামে। ঐ গ্রামের মফিজুল ইসলাম এর দুই একর উনষাট শতক জমির মরিচ ও পেয়াজ ক্ষেত প্রথমে বিষ প্রয়োগ করে স্প্রে করে ভাড়াটিয়া মহেন্দ্র দিয়ে হাল চাষ করে মরিচ ও পেয়াজ ক্ষেত নষ্ট করেছে জিয়াউর রহমান, খয়রুল আলম ও হরজুল ইসলামের গংরা। এ ব্যাপারে মফিজুল ইসলাম এর সাথে কথা বললে তিনি জানান উক্ত তফসীল বর্ণিত জমি আমার পিতা রেকডীয় মালিক, পিতা মারা যাওয়ার পর আমি কবলা সুত্রে মালিক হইয়া যুগ যুগ ধরে ভোগ দখল করিয়া চাষাবাদ করে আসিতেছি।

পুর্বশত্রুতার জের ধরে একটি কুচক্রি মহল এর ইন্দনে আমার ভোগ দখলীয় জমি দখল নেয়ার চেষ্টা করছে জিয়াউর গংরা।
ইতি মধ্যে জিয়াউর গংরা তিল লক্ষ পঞ্চান্ন হাজার টাকার মরিচ ও পেয়াজ ক্ষেত নষ্ট করে ফেলেছে। এ বিষয়ে বোদা থানার একটি মামলা দায়ের করা হয়েছে।

এ ব্যাপারে বোদা থানার অফিসার ইনচার্জ আবু হায়দার মোঃ আশরাফুজ্জামান জানান, গত ৫ মার্চ মরিচ ও পেয়াজ ক্ষেত নষ্ট ও জমি দখল করার চেষ্টায় থানা একটি মামলা দায়ের হয়েছে। পুলিশ মামলার আসামীদের আটকের চেষ্টা অব্যাহত রেখেছেন।

উল্লেখ্যঃ গত ২৫ ফেব্রুয়ারী রেকড সুত্রে জমির মালিক সেজে মফিজুল ইসলাম এর ভোগদলীয় দুই একর উনষাট শতক জমির মরিচ ও পেয়াজ নষ্ট করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য