দিনাজপুর সংবাদাতাঃ মঙ্গলবার সকাল সাড়ে ৮টায় শহরের কালিতলাস্থ বকুল তলা মোড়ের সামনের গলিতে ক্রিসেন্ট কিন্ডার গার্টেন স্কুলের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীকে ইভটিজিং করার সময় জসিম উদ্দিন (৩৫) নামে একজনকে এলাকাবাসী আটক করে গণধোলাই শেষে পুলিশের হাতে তুলে দিয়েছে।

আটককৃত ইভটিজিংকারী জসিম উদ্দিন শহরের রামনগর মহল্লার মো. সাহাব উদ্দিনের ছেলে। তার সংসারে স্ত্রী ও ৮ বছরের একটি কন্যা রয়েছে। আর ইভটিজিংয়ের শিকার ছাত্রী শহরের মাঝাডাঙ্গার ট্রাক্টর চালক শফিকুল ইসলামের মেয়ে।

এলাকাবাসী ও ক্রিসেন্ট কিন্ডার গার্টেন স্কুলের প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ এ প্রতিনিধিকে জানান, ইভটিজিংয়ের শিকার ক্রিসেন্ট কিন্ডার গার্টেন স্কুলের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী। সে নিজ বাড়ী মাঝাডাঙ্গা হতে একা স্কুলের আসার পথে ইভটিজিংকারীর কাছে সময় জানতে চাইলে অতর্কিতভাবে তার শরীরের বিশেষ অঙ্গে হাত দেয়।

এতে ছাত্রী ভয়ে চিৎকার করতে থাকলে এলাকাবাসী ছুটে এসে তাকে আটক করে। এরপর কোতোয়ালি থানা পুলিশের কাছে তাকে হস্তান্তর করা হয়। ইভটিজিং এর দায়ে অটক জসিমকে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সদর উপজেলা নির্বাহী কর্মকতা এসএইচএম মাগ্ফুরুল হাসান আব্বাসী। দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য