মো: জাকির হোসেন সৈয়দপুর (নীলফামারী) সংবাদদাতাঃ নীলফামারীর সৈয়দপুরে ভারতের মুসলিম হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানবন্ধন অনুষ্ঠিত হয়েছে। ২ মার্চ (সোমবার) দুপুরে স্থানীয় প্রেস ক্লাবের সামনে মানবন্ধনের আয়োজন করে আহলে সুন্নতওয়াল জামায়াত মিস্ত্রীপাড়া।

মিস্ত্রীপাড়া থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে সৈয়দপুর প্রেস ক্লাবের সামনে মানববন্ধনে মিলিত হয়। এ সময় বক্তব্য রাখেন মিস্ত্রীপাড়া গাউসিয়া মসজিদের ইমাম হাফেজ মাওলানা রেজওয়ান আল কাদেরী, কয়া মিস্ত্রীপাড়া বাইতুল হক মসজিদের ইমাম এরশাদ হোসেন ও মোয়াজ্জেন রবিউল ইসলাম প্রমুখ।

বক্তারা অভিযোগ করে বলেন ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ইন্ধনে ভারতে মসজিদে আগুনও মুসলিমদের পুড়িয়ে হত্যা করা হয়েছে। এ হত্যার প্রতিবাদ জানিয়ে বাংলাদেশে নরেন্দ্র মোদির আগমন বন্ধ করতে হবে না হলে বাংলাদেশে সকল মুসলিম ঐক্য হয়ে প্রতিরোদ গড়ে তুলবে।

আজকে ভারতে মসজিদ ও মুসলিমদের ঘরবাড়ীতে ও ব্যবসা প্রতিষ্ঠানে আগুন জ্বালিয়ে দেওয়া হয়েছে। আমরা বাংলাদেশ সরকারের কাছে অনুরোধ করে বলছি ভারতে মুসলিম হত্যা প্রতিবাদ করতে হবে। ভারত থেকে মুসলিম বিতাড়িত করতে এ হামলা চালানো হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য