কর্তব্যরত অবস্থায় জীবন উৎস্বর্গকারী পুলিশ সদস্যদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানাতে সারাদেমের ন্যায় ঠাকুরগাঁওয়েও পুলিশ মেমোরিয়াল ডে নানা কর্মসুচি ও যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে র‌্যালি, আলোচনা ও কর্তব্যরত অবস্থায় জীবন উৎস্বর্গকারী পুলিশ সদস্যদের প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন করা হয়।

দিবসটি উপলক্ষে জেলা পুলিশের আয়োজনে রোববার সকালে ঠাকুরগাঁও পুলিশ সুপারের কার্যালয চত্বর হতে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয় ঠাকুরগাঁও পুলিশ সুপার মনিরুজ্জামান পিপিএম সেবা’র নেতৃত্বে। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই জায়গায় গিয়ে শেষ হয়।

র‌্যালিতে জেলার সকল পুলিশ সদস্যরা অংশ নেন। পরে ঠাকুরগাঁও পুলিশ সুপারের সভাকক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন ঠাকুরগাঁও পুলিশ সুপার মনিরুজ্জামান পিপিএম সেবা।

বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার আবু তাহের মো আব্দুল্লাহ, সদর থানার ওসি তানভিরুল আহমেদ প্রমুখ। আলোচনায় বক্তরা কর্তব্যরত অবস্থায় জীবন উৎস্বর্গকারী পুলিশ সদস্যদের স্মরণ করে তাদের স্মৃতিচারণ করেন এবং তাদের কর্মময় জীবনের উপর আলোচনা করেন।

এসময় ঠাকুরগাঁও জেলা পুলিশের বিভিন্ন স্তরের কর্মকর্তা, সদরসহ পাঁচ থানাও ওসি, পুলিশ ভিাগের কর্মকর্তা ও কর্মচারিসহ সকল পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

এর আগে ঠাকুরগাঁও পুলিশ সুপার মনিরুজ্জামান পিপিএম সেবাসহ উর্দ্বতন পুলিশ কর্মকর্তারা কর্তব্যরত অবস্থায় জীবন উৎস্বর্গকারী পুলিশ সদস্যদের প্রতি বিন¤্র শ্রদ্ধা জানাতে তাদের প্রতিকৃতিতে পুষ্প্যমাল্য অর্পন করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য