নীলফামারীর ডিমলা উপজেলা পরিষদ হলরুমে ইউরোপিয়ান ইউনিয়নের অর্থায়নে, কেয়ার বাংলাদেশ ও প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশের কারিগরি সহায়তায় এ বং ইএসডিও কর্তৃক বাস্তবায়নকৃত Joint Action for Nutrition Outcome (JANO) শীর্ষক প্রকল্পের সহযোগিতায় উপজেলা পুষ্টি পরিকল্পনা বিষয়ক সভা অনুষ্ঠিত হয়।

রোববার দুপুরে ডিমলা উপজেলা পরিষদ হলরুমে সভায় জানো প্রকল্পের কার্যক্রমের পাশাপাশি উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির দায়িত্ব ও কার‌্যাবলী এবং বার্ষিক পুষ্টি কর্ম-পরিকল্পনা (২০১৯-২০) বিষয়ক আলোচনা করা হয়।

সভায় আগামী ০৫ মার্চের মধ্যে জেলা ও উপজেলা পুষ্টি সমন্বয় কমিটি পরিচালনা সহায়িকা মোতাবেক উপজেলা পুষ্টি সমন্বয় কমিটি, ডিমলার স্ব স্ব বিভাগের বার্ষিক পুষ্টি কর্ম-পরিকল্পনা (২০১৯-২০) উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসে জমা দেয়ার সিদ্ধান্ত গৃহীত হয়।

এ ছাড়া উপজেলা পরিষদের মাসিক সভার সাথে উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির নিয়মিত সভা করার সিদ্ধান্ত গৃহীত হয়। ডিমলা উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়শ্রী রানী রায় এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ডিমলা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নীরেন্দ্র নাথ রায়, মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা সিদ্দিকা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ও সদস্য সচিব উপজেলা পুষ্টি সমন্বয় কমিটি ডাঃ সারোয়ার আলম, ম্যানেজার মাল্টিসেক্টোরাল গভার্নেন্স, জানো প্রকল্প, কেয়ার বাংলাদেশের গোলাম রাব্বানী, ম্যানেজার ক্যাপাসিটি বিল্ডিং, জানো প্রকল্প, কেয়ার বাংলাদেশের রজব আলী, প্রজেক্ট ম্যানেজার, জানো প্রকল্প, ইএসডিও মারূফ আহ্মেদ,ডিমলা প্রেসক্লাবের সভাপতি মাজহারুল ইসলাম লিটন,ডিমলা রিপোটার্স ইউনিটির সভাপতি হামিদার রহমান প্রমুখ।

এ সময় ওই কমিটির সকল সদস্য, ইউপি চেয়ারম্যান, এনজিও প্রতিনিধি, ও কেয়ার বাংলাদেশ এবং ইএসডিও’র জানো প্রকল্পের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য