জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) সংবাদদাতা ॥ নীলফামারীর সৈয়দপুরে আলোপথ সঙ্গীত ও আর্ট একাডেমীর উদ্বোধণ উপলক্ষ্যে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। ২৯ ফেব্রুয়ারী শনিবার সকালে উপজেলার কামারপুুকুর ইউনিয়নের ২ নং ওয়ার্ড দলুয়া চৌধুরীপাড়ায় ক্যাম্পের উদ্বোধন করেন নিউজ পোর্টাল আলোপথ নিউজ ডটকম এর প্রকাশক ও সম্পাদক এবং আলোপথ সঙ্গীত ও আর্ট একাডেমীর প্রতিষ্ঠাতা ও সভাপতি সাংবাদিক মোঃ জাহাঙ্গীর আলম সরকার।

এসময় উপস্থিত ছিলেন সৈয়দপুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি দৈনিক আমার সংবাদ সৈয়দপুর উপজেলা প্রতিনিধি এম এন ওয়ালিউর রহমান রতন, সাধারণ সম্পাদক ও দৈনিক ঢাকা প্রতিদিন পত্রিকার সৈয়দপুর প্রতিনিধি দুলাল সরকার, সাপ্তাহিক নীলফামারী চিত্র পত্রিকার বার্তা সম্পাদক মোঃ শাহজাহান আলী, আর্ট একাডেমীর সহ-সভাপতি মোঃ হামিদুল ইসলাম, সংগঠক আলমে কবীর, সনোল্যাব ডায়াগনস্টিক সেন্টার ও সাজেদা ক্লিনিক এর পরিচালক মোঃ শরিফুল ইসলাম, সাংস্কৃতিক অনুষ্ঠান পরিচালক রাকিব হোসেন প্রমুখ।

ফ্রি মেডিকেল ক্যাম্পে রোগীদের চিকিৎসাপত্র প্রদান করেন সাজেদা ক্লিনিকের দায়িত্বরত চিকিৎসক ডাঃ লুৎফুন নাহার ও ডাঃ তারা মুস্তাফিজ। চিকিৎসকদ্বয় ক্যাম্পে আগত প্রায় শতাধিক রোগী পরীক্ষা করেন এবং তাদের চিকিৎসাপত্র ও সুপরামর্শ প্রদান করেন। এসময় স্থানীয় যুব ক্লাবের সদস্যরা স্বেচ্ছাসেবকের দায়িত্ব পালন করে।

এ ক্যাম্পের মাধ্যমে এলাকার অনেক দুঃস্থ ও অসহায় মানুষ বিনামূল্যে উন্নত চিকিৎসা সেবা পেলেন। এজন্য এলাকাবাসী সনোল্যাব, সাজেদা ক্লিনিক কর্তৃপক্ষ ও আয়োজক কমিটির সদস্যদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য