দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর জেলার বীরগঞ্জ থানার সাবেক ওসি জাহাঙ্গীর হোসেন ও তার স্ত্রী আনোয়ারা পারভীনের বিরুদ্ধে জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ উপার্জন দায়ে মামলা করা হয়েছে। দুর্নীতি দমন কমিশন (দুদক )সমন্বিত জেলা কার্যালয় দিনাজপুর এই মামলা করেছে।

এ বিষয়ে দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয় দিনাজপুরের উপ-পরিচালক আবু হেনা আশিকুর রহমান জানান, দিনাজপুর বীরগঞ্জ থানার সাবেক ওসি জাহাঙ্গীর হোসেন বাংলাদেশ পুলিশ বিভাগে চাকরিরত অবস্থায় অবৈধ উপায়ে উপার্জিত অর্থ দ্বারা তার স্ত্রী মোছা: আনোয়ারা পারভিনের নামে বিপুল সম্পদ গড়ে তোলেন ।

তিনি ও তার স্ত্রী আনোয়ারা পারভিন দুদকে দাখিলকৃত সম্পদ বিবরণীর বিপরীতে ১ কোটি ১৫ লাখ ৮৫ হাজার ৬৭১ টাকা মূল্যের সম্পদের তথ্য গোপন করেন। সেই সঙ্গে ১ কোটি ৫৭ লাখ ৬৬ হাজার ৬৫৯ টাকা মূল্যের জ্ঞাত আয়ের উৎসবহির্ভূত সম্পদ অর্জন ও ভোগ-দখলের অভিযোগে দুদকের পক্ষথেকে এই মামলা করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা দুদক দিনাজপুর জেলা সমন্বিত কার্যালয়ের সহকারী পরিচালক জিন্নাতুল ইসলাম জানান, অবৈধ সম্পদ অর্জনের অভিযোগের ভিত্তিতে আনোয়ারা পারভীনের বিরুদ্ধে জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ উপার্জন দায়ে বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশন আইন-২০০৪ এর ২৭(১) ধারায় ও তার স্বামী ওসি মো: জাহাঙ্গীর হোসেন এর বিরুদ্ধে দন্ডবিধির ১০৯ ধারা ও ২০১২ সালের মানিলন্ডারিং প্রতিরোধ আইনের ৪(২) ও ৪(৩) ধারায় মামলা দায়ের করা হয়েছে।

২৯ জানুয়ারি বাদি হয়ে মামলা করেন দুদক দিনাজপুর জেলা সমন্বিত কার্যালয়ের সহকারী পরিচালক জিন্নাতুল ইসলাম, মামলা নং ০২।

তাদের বিরুদ্ধে তথ্য অনুসন্ধান শেষে এই মামলা দায়ের করা হয়।

বুধবার মামলা দায়েরের বিষয়ে দুদকের দিনাজপুর সমন্বিত কার্যালয়ের উপ-পরিচালক আবু হেনা আশিকুর রহমান নিশ্চিত করেছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য