দিনাজপুর সংবাদাতাঃ ঘোড়াঘাট থানা পুলিশ এক বিশেষ অভিযান চালিয়ে ঘোড়াঘাট-দিনাজপুর সড়কে নুরজাহানপুর নামক স্থানে একটি চাল বোঝাই ট্রাক থেকে ১৪০ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ ৩ জনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে।

ঘোড়াঘাট থানার কর্মকর্তা ইনচার্জ মোঃ আমিরুল ইসলাম ও ওসি ইন্সপেক্টর তদন্ত মোঃ কামাল হোসেনের নেতৃত্বে বিশেষ অভিযান পরিচালনা কালে দিনাজপুর থেকে গোবিন্দগঞ্জ গামী চাল বোঝ্ইা ট্রাক আটক করে উল্লিখিত ফেন্সিডিল উদ্ধার করেন।

সোমবার দিবাগত রাতে দিনাজপুর থেকে গোবিন্দগঞ্জ গামী একটি চাল বোঝাই ট্রাকে (নং- ঢাকা মেট্রো ট-১৮-৯৭৪৮) করে ভারতীয় তৈরি আমদানি নিষিদ্ধ ফেন্সিডিল বহন করে নিয়ে আসছিল।

এ সংবাদের ভিত্তিতে রাত অনুমান ১১ টায় ঘোড়াঘাট-গোবিন্দগঞ্জ মহাসড়কের ঘোড়াঘাট পৌরসভার নুরজাহানপুর এলাকায় ওসি মোঃ আমিরুল ইসলাম ও ওসি ইন্সপেক্টর তদন্ত মোঃ কামাল হোসেনের নেতৃত্বে এস. আই রাশেদুজ্জামান ও এস.আই সাইফুল ইসলাম সঙ্গীয় ফোর্স সহ ট্রাকটি আটক করে।পরে ট্রাকটি তল্লাশি করে ট্রাকের ক্যাবিনে সাদা রঙ্গের প্লাস্টিকের বস্তায় বিশেষ কৌশলে রাখা ১৪০ বোতল ফেন্সিডিল উদ্ধার করেন।

এ সময় দিনাজপুর সদর উপজেলার চকরামপুর এলাকার ইউসুফ হোসেনের পুত্র মোশারফ হোসেন ও আইনুল হকের পুত্র ইব্রাহীম খলিল ও নবাবগঞ্জ উপজেলার মোগরপাড়া গ্রামের মমতাজ উদ্দিনের পুত্র শফিউল আলমকে গ্রেফতার করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য