আরিফ উদ্দিন, গাইবান্ধাঃ বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীতে অঙ্গীকার পুলিশ হবে জনতার এ লক্ষ্যে পুলিশ জনগণের সেবা নিশ্চিত করতে সবধরণের উদ্যোগ নিয়েছে। যাতে করে গ্রামের সাধারণ শিশু-নারী, বয়স্ক ও প্রতিবন্ধীরা থানায় এসে কোন ধরনের অবহেলা বা অসহায় বোধ না করেন এ জন্য প্রতিটি থানায় সহায়তা কেন্দ্র চালু করা হচ্ছে।

মঙ্গলবার গণ উন্নয়ন কেন্দ্র (জিইউকে)-এর সহায়তায় নির্যাতন ও সহিংসতার শিকার সুবিধাবঞ্চিত শিশু-নারী, বয়স্ক ও প্রতিবন্ধীদেরকে আইনী পরামর্শ ও সেবা প্রদানের লক্ষ্যে গাইবান্ধা সদর থানায় সহায়তা কেন্দ্র উদ্বোধন অনুষ্ঠানে এসব কথা বলেন বাংলাদেশ পুলিশ রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য বিপিএম।

তিনি আরো বলেন, মানুষজনকে যাতে থানায় না আসতে হয় সে লক্ষ্যে পুলিশ কাজ করে যাচ্ছে। থানায় এসে কেউ অসন্তুষ্টি হয়ে ফিরে গেলে এ জন্য পুলিশকে জবাবদিহিতা করতে হবে।

এসময় অন্যান্যের মধ্যে গাইবান্ধার পুলিশ সুপার মোহাম্মদ তৌহিদুল ইসলাম, গণ উন্নয়ন কেন্দ্র (জিইউকে)-এর প্রতিষ্ঠাতা ও নির্বাহী প্রধান এম. আবদুস সালাম, সদর থানা অফিসার ইনর্চাজ খান মো. শাহরিয়ারসহ পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ ছাড়াও সাংবাদিক, জনপ্রতিনিধি ও মানবাধিকার কর্মী উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য