বিরলে দূর্বৃত্তদের এলাপাথাড়ি ছুরিকাঘাতে কিবরিয়া (৩৭) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। লাশের ময়না তদন্ত শেষে দাফনের প্রস্তুতি চলছে। এ বিষয়ে থানায় একটি জিডিভূক্ত হয়েছে।

এলাকাবাসী জানায়, রোববার রাত আনুমানিক সাড়ে ৮ টায় রানীপুকুর ইউপি’র হালজায় গ্রামের আবদুল হান্নান মাস্টারের পুত্র কিবরিয়া (৩৭) সঙ্গীয় বন্ধু দুলাল হোসেনসহ বাড়ী ফিরছিল। বহবলদিঘী বাজার হতে বাড়ী ফেরার সময় পথিমধ্যে রাঙ্গন (হাড়ীপুকুর) নামক স্থানে পথিমধ্যে জনবসতীহীন এরাকায় অতর্কিত হামলা করে দূর্বৃত্তরা।

এ সময় তাঁর সঙ্গীয় বন্ধু দুলাল হোসেন আত্মরক্ষার্থে দৌড়ে পালিয়ে চিৎকার করলে পার্শ্ববর্তী স্থানীয়রা ছুটে এসে তাঁকে গুরুতর রক্তাক্ত অবস্থায় দিনাজপুর এম আবদুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাত প্রায় ১০ টায় জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক ও সহকারী রেজিস্টার ডাঃ শীতল চন্দ্র পাহান তাঁকে মৃত বলে ঘোষণা করে।

সোমবার দিনাজপুর এম আবদুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ময়না তদন্ত শেষে কোতোয়ালি থানা পুলিশ পরিবারের নিকট লাশ হস্তান্তর করে।
বিরল থানার কর্মকর্তা ইনচার্জ শেখ নাসিম হাবিব জানান, এ ব্যাপারে থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে। ঘটনার রাতেই তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

পরিবারের লোকজন বিকালে হালজায় গ্রামে জানাযা শেষে লাশ দাফনের প্রস্তুতি গ্রহণ করেছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য