আনোয়ার হোসেন আকাশ, ঠাকুরগাঁও রাণীশংকৈলঃ ঠাকুরগাঁও রাণীশংকৈল উপজেলার গোগর কৃষি ডিপ্লোমার পাশের গম ক্ষেত থেকে এক গরু ব্যবসায়ীর লাশ উদ্বার করেছে থানা পুলিশ। পরিবারের দাবী তাকে হত্যা করে গম ক্ষেতের মাটিতে পুতে রাখা হয়েছে।

পুলিশ ও পরিবার সুত্রে জানা যায়, গোগর ঝাড়বাড়ী গ্রামের খমির উদ্দীনের ছেলে গরু ব্যবসায়ী তৈয়ব আলী(৩৩) গতকাল শনিবার বাড়ী থেকে বের হয়ে। সেদিন রাতে আর বাড়ী ফিরে নি। রাত ১২টা বাজলেও বাড়ী না ফিরায় এবং মুঠোফোন বন্ধ থাকায় পরিবারের লোকজন তাকে রাতে বহু খোজাখুজি করেও পায় নি।

পরের দিন রবিবার সকালে গোগর কৃষি ডিপ্লোমা বাঁশঝাড়ের পাশে গম ক্ষেতের মাটি চাপা থেকে গরু ব্যবসায়ীর এ লাশ উদ্বার করেছে পুলিশ।

প্রত্যক্ষদশী বলেন, ক্ষেতে হঠাৎ ভাঙ্গা গম দেখে সেখানে গিয়ে দেখা যায়, রক্ত মাখা গেঞ্জি ও জুতা। পরে খবরটি ছড়িয়ে পড়লে গরু ব্যবসায়ীর পরিবারের লোকজন গেঞ্জি ও জুতা দেখে তার বলে সনাক্ত করে । পরে গম ক্ষেত আশ পাশ খুজে মাটি খুড়ে এ গরু ব্যবসায়ীর লাশ উদ্বার করা হয়।

পুলিশ ও স্থানীয়রা ধারণা করছে প্রাথমিকভাবে শ্বাসরুদ্ব এবং ধারালো অস্ত্রের আঘাতে তাকে হত্যা করা হতে পারে। এ ব্যাপারে গরু ব্যবসায়ীর ভাই বেলাল উদ্দীন বাদী হয়ে অজ্ঞাতনামা আসামী করে একটি হত্যা মামলা থানায় করেছে।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(তদন্ত) খায়রুল আনাম ডন মুঠোফোনে বলেন, বিষয়টি তদন্ত করলে আসল রহস্য বেরিয়ে আসবে। লাশ সুরতহালের জন্য ঠাকুরগাঁও মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য