আজিজুল ইসলাম বারী, লালমনিরহাটঃ লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার ডেম্বুর বাড়ি সড়ক নিমার্ণে অনিয়মের অভিযোগ উঠেছে। এ সংক্রান্ত একটি সংবাদ আজ দুপুরে বাংলাদেশ জানার্ল’র অনলাইনে প্রকাশ হলে বিকালে তদন্ত করতে আসেন এলজিইডি’র নিবার্হী প্রকৌশলী আশরাফ আলী। এ সময় তিনি প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য উপজেলা প্রকৌশলী নজীর হোসেনকে নিদের্শ দিয়েছেন।

জানা গেছে, হাতীবান্ধা উপজেলা পরিষদের উওর পাশে সুচনা সিনেমা হলের পশ্চিম পাশে ডেম্বুর বাড়ি সড়কের ভিত্তি প্রস্তর স্থাপন করেন স্থানীয় সংসদ সদস্য মোতাহার হোসেন। সড়কটি নিমার্ণের দায়িত্ব পায় সজীব নামে এক ঠিকাদার। ২০১৮ সালের ৭ অক্টোবর ৬ শত ৭০ মিটার এ সড়কের ভিত্তি প্রস্তর স্থাপন করা হলেও দীর্ঘ ২ বছরে তা নিমার্ণ করা হয়নি। গত ১৫ দিন আগে সড়কটি কার্পেটিং করা হয়।

কার্পেটিং কাজ রাতে করায় ও নিম্নমানের নিমার্ণ সামগ্রী ব্যবহার করায় ১৫ দিনের মধ্যে কার্পেটিং উঠে যেতে থাকে। বিষয়টি নিয়ে স্থানীয় লোকজন বিভিন্ন দপ্তরে অভিযোগ করলে গত শুক্রবার বিকালে হঠাৎ করে ঠিকাদারের লোকজন গোটা সড়কে কেরোসিন তেল স্প্রে করে বালু ছিড়িয়ে সড়ক সংস্কার করেন। যা দেখে স্থানীয় লোকজন ক্ষোভ প্রকাশ করেন। এ নিয়ে একটি সংবাদ আজ দুপুরে দৈনিক মানব কন্ঠ’র অনলাইনে প্রকাশ হয়।

লালমনিরহাট এলজিইডি’র নিবার্হী প্রকৌশলী আশরাফ আলী বলেন, প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য উপজেলা প্রকৌশলী নজীর হোসেনকে নিদের্শ দেয়া হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য