কুড়িগ্রামের উলিপুরে দায়িত্ব অবহেলার কারণে এসএসসি পরীক্ষা কেন্দ্রের এক কেন্দ্র সচিবকে অব্যাহতি দেয়া হয়েছে। ঘটনাটি ঘটেছে, বৃহস্পতিবার পরীক্ষা উপজেলার দূর্গাপুর উচ্চবিদ্যালয় কেন্দ্রে পরীক্ষা চলাকালীন সময়ে। অব্যহতিপ্রাপ্ত কেন্দ্র সচিব দূর্গাপুর উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক উৎপল কান্তি সরকার।

জানা গেছে, বৃহস্পতিবার সকালে বিজ্ঞান বিভাগের রসায়ন, মানবিক বিভাগের পৌরনীতি ও নাগরিকতা ও বাণিজ্য শাখার ব্যবসায় উদ্যোগ পরীক্ষা চলাকালীন সময়ে এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট তানজিলা তাসনিম ওই কেন্দ্র পরিদর্শনে যান।

এ সময় ওই কেন্দ্রের বিভিন্ন অনিয়মসহ অব্যাহতি প্রাপ্ত শিক্ষক দিয়ে কক্ষ পরিদর্শকের দায়িত্ব পালনের বিষয়টি তার নজরে আসে। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আবদুল কাদেরকে বিষয়টি অবহিত করলে তিনি কেন্দ্র সচিব উৎপল কান্তি সরকারকে পরীক্ষা কেন্দ্রের দায়িত্ব থেকে অব্যাহতি প্রদান করেন।

অব্যহতিপ্রাপ্ত কেন্দ্র সচিব দূর্গাপুর উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক উৎপল সরকার কান্তি বলেন, অব্যহতি দেওয়ার বিষয়টি শুনেছি,এখনও চিঠি পাইনি।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আবদুল কাদের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এসএসসি পরীক্ষা কেন্দ্রে দায়িত্ব অবহেলার কারণে ওই কেন্দ্রের সচিবকে পরীক্ষার দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য